| ২৫শে মে, ২০১৯ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে রমযান, ১৪৪০ হিজরী | শনিবার

নুরালাপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের উপর হামলা-আহত ৩

নুর আলম | নরসিংদী প্রতিদিন-
বুধবার,০৬ ফেব্রুয়ারি ২০১৯:
নরসিংদীর মাধবদীতে নুরালাপুর উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেরা প্রকাশ্যে শ্রেণি কক্ষে ডুকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে তিন জনকে আহত করে। বুধবার(৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে অত্র বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এতে কক্ষে ডুকতে বাধা দেওয়ায় স্কুলের ইংরেজী শিক্ষক মো: ওসমান গণি মোল্লা,৭ম শ্রেনীর ছাত্র সাব্বির আহমেদ ও অজ্ঞাত একজনকে আহত করে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আয়নাল হক ও স্কুলের প্রধান শিক্ষক ফেরদৌস কামাল নরসিংদী প্রতিদিনকে জানান, সকাল ১০টায় ছাত্র-ছাত্রীরা যখন স্কুলে প্রবেশ করতে থাকে তখন বহিরাগত ১০/১৫ জনের একদল সন্ত্রাসী রাম দা, হকিষ্টিক, লোহার রড, কাঠের লাঠিসহ শ্রেনীর কক্ষে প্রবেশ করতে চাইলে ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা বাধা দিলে তাদের উপর চড়াও হয় এতে এক শিক্ষক ও দুই ছাত্র সহ তিনজন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। ঐ সময় বহিরাগতরা তাদের এ বিষয়ে বেশী ভাড়াবাড়ি করলে প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। এ সন্ত্রাসীরা ইতি পূর্বেও স্কুলে প্রবেশ করে সন্ত্রাসী কার্য করে বিশৃঙ্খলা করার চেষ্টা করে। তবে ঐ সময় ছাত্র শিক্ষকদের বাধার মুখে তা করতে পারে নি।

এ ব্যাপারে নুরালাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খাদেমুল ইসলাম ফয়সাল নরসিংদী প্রতিদিনকে বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাধবদী থানার ওসিকে অবহিত করা হয়েছে। তাদের সমন্বয়ে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে মাধবদী থানায় মামলা অভিযোগ দায়ের করা হয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *