| ২০শে আগস্ট, ২০১৯ ইং | ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

নরসিংদীতে চারদিনে নগদ টাকাসহ অর্ধকোটি টাকার ইয়াবা ও ফেন্সিড্রিল উদ্ধার। আটক-৩

১০ হাজার পিস ইয়াবা ও ২৭০ বোতল ফেন্সিডিলসহ মাদক বহনকারী ট্রাক চালক তাজউদ্দিন

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
রবিবার ১০ ফেব্রুয়ারি ২০১৯:
নরসিংদীতে গত চারদিনে ১৩ হাজার ১শত ৯০ পিস ইয়াবা, ২৭০ বোতল ফেন্সিড্রিল, নগদ ৫৫ হাজার টাকা ও পাচারে ব্যবহৃত ট্রাকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। যার বাজার মূল্য আনুমানিক অর্ধকোটি টাকা বলে দাবি করেছে নরসিংদী পুলিশ সুপার। আজ রবিবার বিকেলে পুলিশ সুপার সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান পুলিশ সুপার মিরাজউদ্দিন আহম্মেদ।

তিনি জানায়, গতকাল শনিবার (০৯ ফেব্রুয়ারি) গভীর রাতে বেলাব থানাধীন ঢাকা-সিলেট মহাসড়কের নারায়পুর বাসস্ট্যান্ডের পুলিশ চেকপোষ্ট-৫ ডিউটিকালীন যানবাহন তল্লাশী কালে সিলেট হতে গাজীপুর গামী পাথরবাহী আন্ত-জেলা ট্রাক থেকে ১০হাজার পিস ইয়াবা, ২৭০ বোতল ফেন্সিড্রিল, নগদ ৫৫ হাজার টাকাসহ ট্রাক চালককে আটক করে। এসময় ইয়াবা ট্রাকের হেলপার পাচারকারী পালিয়ে যায়। ট্রাক চালক তাজ উদ্দিন (৩৫) সিলেট জকিগঞ্জ থানার সোনাসার এলাকার ছলু মিয়ার ছেলে। ইয়াবা চালানের মূল হোতাসহ অন্যান্য জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান পুলিশ। এই ঘটনায় বেলাব থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করছেন পুলিশ সুপার মিরাজউদ্দিন আহম্মেদ

এইদিকে গতকাল শনিবার রাত নয়টায় গোপন সংবাদের ভিত্তিতে শিবপুরের ব্রজেরকান্দি এলাকা থেকে ১৯০পিস ইয়াবাসহ শিমন শেখ (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে শিবপুর থানার পুলিশ। সে গাজীপুর কালীগঞ্জ থানার বড়গাঁও পূর্বপাড়ার হানিফ মিয়ার ছেলে। এই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে শিবপুর থানায় মামলা হয়েছে।

এইদিকে গতকাল বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান পরিচালনার সময় নরসিংদী সাহেপ্রতাব মোড় থেকে সুমা বেগম (৩৩)কে ৩ হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফপ্তার করে ডিবি পুলিশ। গ্রেফপ্তারকৃত সুমা নরসিংদী রায়পুরা থানা এলাকার থানাহাটির মৃত হযরত আলী মেয়ে। এই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নরসিংদী মডেল থানায় মামলা হয়েছে।
এসময় পুলিশ সুপার এই মাদককে সামজিক অবক্ষয় বলে উল্লেখ্য করেন। যেহেতু এই মাদক সারা দেশের সমস্যা তাই এই মাদককে র্নিমূল করতে হলে সমাজের সুধিজন, সাংস্কৃতিক ব্যাক্তি ও আপনাদের (সাংবাদিক) সহযোগিতা একান্ত্রভাবে কাম্য।

নরসিংদী প্রতিদিন ডটকমে বিজ্ঞাপন দিন এবং অনলাইল নিউজ পোর্টাল এর সাথে থাকুন সব সময়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *