| ২৪শে এপ্রিল, ২০১৯ ইং | ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই শাবান, ১৪৪০ হিজরী | বুধবার

সংরক্ষিত নারী আসন থেকে বাদ পড়লেন শিরিনা নাহার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,১১ ফেব্রুয়ারি ২০১৯:
একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন তালিকা থেকে বাদ পড়েছেন শিরিনা নাহার লিপি। সোমবার (১১ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী তালিকা থেকে শিরিনা নাহার লিপিকে বাদ দেয়া হয়েছে।

সূত্রে জানা গেছে, শিরিনা নাহার লিপির পরিবর্তে টাঙ্গাইল থেকে মমতা নেহা লাভলীকে মনোনয়ন দেয়া হয়েছে। তিনি যুব মহিলা লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক।

এর আগে, আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত আসনে মোট ৪৩ জনকে মনোনয়ন দিয়েছিল। খুলনা থেকে সংরক্ষিত আসনে মনোনয়ন পান শিরিনা নাহার লিপি। তালিকায় লিপির নাম থাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

গত শুক্রবার (৮ ফেব্রুয়ারি) একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের ৪১ জন প্রার্থী চূড়ান্ত করে সংসদের সংখ্যাগরিষ্ঠ দল আওয়ামী লীগ। পরে শনিবার (৯ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রীর বাসভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় আরও দুইজনকে মনোনয়ন দেয়া হয়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *