শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

‘চাকরিতে প্রবেশের বয়স পয়ত্রিশ করার খবরটি গুজব’

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৯:
‘আগামী মাসে চাকরিতে আবেদনের বয়স ৩৫ বছর করে দেয়া হবে’ এমন খবরকে গুজব বলে জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, চাকরিতে প্রবেশের বয়স ৩৫ নিয়ে আমি কোনো কথা বলিনি। প্রথমেই আমি এটা জানিয়ে রাখছি। এটা তারাই গুজব ছড়াচ্ছে। নিউজের মধ্যে আমার কোনো ভয়েস আছে? ভয়েস না থাকলে হয় কি করে। আর আমি এ ব্যাপারে কোথায় মন্তব্য করলাম, আমার তো জানা নেই। ইট ইজ ফেইক এন্ড ফলস।

শনিবার ( ১৬ ফেব্রুয়ারি) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

চাকরিতে প্রবেশের সিদ্ধান্ত সরকারী পর্যায়ে এখনও হয়নি বলে, কাদের বলেন, আমি এ ধরণের কোনো কথা বলিনি। সরকারের সিদ্ধান্তের আগে আমি কি বলবো। আমি সরকার ও পার্টির ইম্পরট্যান্ট জায়গায় আছি। আমার ইরেসপন্সিবল কোনো কথা বলা উচিত না।

এদিকে, জামায়াত ৭১ এর জন্য ক্ষমা চাইলে কতটুকু দায়মুক্তি হবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি এতকিছু বুঝি না আমার বক্তব্য হচ্ছে এখনো তারা ক্ষমা চায়নি। এখনো তারা এটা অফিসিয়াল ভাবে এপোলোজাইজ করেনি। আমি গতকাল বলেছি তারা এপোলোজাইজ করার আগে আমরা কোন মন্তব্য করা সমীচীন নয়। এপোলোজাইজ করার পরও মানবতাবিরোধী যুদ্ধাপরাধী বিচার প্রক্রিয়া বন্ধ হবে না।

জামায়াত নতুন নামে আসলে আওয়ামী লীগ তাদেরকে স্বাগত জানাবে কি না এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি। নতুন নামে, নতুন বোতলে পুরানো মদ আসলে পার্থক্য কোথায়। জিনিস তো একটাই। তাদের আদর্শ ঠিক আছে? নতুন নামে আদর্শ আসবে? তাহলে পার্থক্য কোথায়। দেখতে হবে এ বিষয়গুলো। এটা আগে পরিস্কার হওয়া দরকার, পরিস্কার হওয়ার আগে আমরা কেনো মন্তব্য কতে যাবে।

ওবায়দুল কাদের জামায়াতের এই ক্ষমা চাওয়াকে তাদের রাজনৈতিক কৌশলও হতে পারে বলে মন্তব্য করেন।

এ সয়ম আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল প্রমুখ।

খবর: ব্রেকিংনিউজ ডটকম.বিডি

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.