| ১৯শে আগস্ট, ২০১৯ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সোমবার

নরসিংদী জেলা প্রশাসনের জব কর্নারের ২১১ প্রার্থীকে চাকরীর নিয়োগ দিলেন প্রাণ আরএফএল

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯:
নরসিংদীতে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮-তে জেলা প্রশাসন একটি অন্যতম প্রয়াস ছিলো ‘জব কর্নার’ স্থাপন। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনের স্বীয় চিন্তাপ্রসূত এই জব কর্নারের মূল লক্ষ্য ছিলো শিল্প অধ্যুষিত নরসিংদী জেলায় বেকারত্বের হার কমানো। উন্নয়ন মেলার সমাপনী দিনেই জেলা প্রশাসক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, নরসিংদীর সহযোগিতায় ১২ জন চাকুরী প্রত্যাশীকে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের নিয়োগপত্র হস্তান্তর করেন।

এরই ধারাবাহিকতায় উন্নয়ন মেলায় প্রাণ আরএফএল গ্রুপের স্টলে চাকুরি প্রার্থীদের জীবন বৃত্তান্ত (সিভি) সংগ্রহ করা হয়। সংগৃহীত সিভির মধ্য থেকে যোগ্যতা অনুযায়ী যাচাই-বাচাই পূর্বক ২১১ জনকে প্রাণ আরএফএল গ্রুপ প্রাথমিকভাবে নিয়োগ প্রদান করে। প্রায় তিন মাস পর নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা চাকুরির প্রাথমিক ধাপ (শিক্ষাবিশকাল) সফলভাবে সম্পন্ন করায় ২১১ জন প্রার্থীকেই (১৭ ফেব্রুয়ারি ২০১৯) প্রাণ আরএফএল পাবলিক স্কুলে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নিয়োগপত্র তুলে দেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, জেলা প্রশাসনের এই মহতী উদ্যোগ ও প্রাণ আরএফএল গ্রুপের এই সহযোগিতা ২১১টি পরিবারের মুখে হাসি ফুটিয়েছে। নরসিংদীর অন্যান্য বৃহৎ শিল্প প্রতিষ্ঠানসমূহও এই উদ্যোগের সাথে শীঘ্রই শামিল হবেন এবং পর্যায়ক্রমে উন্নয়ন মেলার ‘জব কর্নারে’ নরসিংদীসহ দেশের অন্যান্য জেলা থেকে প্রাপ্ত যোগ্য প্রার্থীদের সিভি নির্দিষ্ট উপায়ে যাচাই-বাচাইপূর্বক তাদের নিয়োগ প্রদান করা হবে।
-এনপি/এসকেএস-২০১৯-০১/

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *