| ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং | ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | রবিবার

নরসিংদীর চর মধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুর্ণমিলনী অনুষ্ঠিত

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
শুক্রবার ২২ ফেব্রুয়ারি ২০১৯ :
নরসিংদীর রায়পুরায় চর মধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রথমবারের মতো প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুর্ণমিলনী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার দিনব্যাপি বিদ্যালয় মাঠে এই পুর্ণমিলনী অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী ঐক্য পরিষদের আয়োজনে পুর্ণমিলনী অনুষ্ঠানের উদ্ভোধন করেন চর মধুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সিকদার।
চর মধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সভাপতি আহসান শিকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের উপ সচিব মোর্শেদা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফির্সার ও বিদ্যালয়ের কল্যাণ পরিষদের সভাপতি ডা: সৈয়দ আমিরুল হক শামীম, বিদ্যালয়ের পরিচালনা পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল কাদির মাস্টার, বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক আ: মান্নান ফকির, পাবনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা: কাজী মহিউদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রী কার্য্যালয়(বেপুজা) এর নিরাপত্তা কর্মকর্তা সামসুল ইসলাম, চর মধুয়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার হারিছুল ফকির,চর মধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি ডা: ফরিদ আহমেদ ফকির, চর মধুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুর আলম ফকির, বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন, রফিকুল ইসলাম, ঢাকা মাইলস্টোন কলেজের প্রভাষক কাজী হাসনাইন, সমাজ সেবক আব্দুল আউয়াল সিকদার, বিদ্যালয়ের পরিচালনা পরিষদের প্রধান উপদেষ্টা ও চরমধুয়া চর মধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল ওয়াহাবসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।


অনুষ্ঠানের শুরুতে চক বাজার ট্রাজেটিতে নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করেন আমন্ত্রিত অতিথিসহ ছাত্র-ছাত্রীবৃন্দ।
আলোচনা সভা শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

এসময় প্রধান অতিথি কৃষি মন্ত্রণালয়ের উপ সচিব মোর্শেদা আক্তার বলেন, আমরা চর মধুয়াতে আর কোন হানাহানি-মারামারি চায়না। সবাই মিলে এক সাথে হাতে হাত রেখে নতুন করে পথ চলতে চায়। মামলা-হামলা করে নিজেদের টাকা অনের পকেটে আর দিতে দেওয়া হবেনা। ট্রেটা যু্দ্ধ করে লাখ লাখ টাকা নষ্ট না করে বিদ্যালয়ের উন্নয়নের কাজে লাগান। এ চর মধুয়া আমার মত প্রতিটি ঘরে ঘরে একটি করে মোর্শেদা আক্তার করে গড়ে তোলোন।

নরসিংদী প্রতিদিন ডটকমে বিজ্ঞাপন দিন এবং অনলাইল নিউজ পোর্টাল এর সাথে থাকুন সব সময়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *