1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে স্বতন্ত্র প্রার্থী আনোয়ারের প্রচারণায় তরুণদের ঢল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ৩১৯ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,৫ মার্চ ২০১৯: আগামী ২৪ মার্চ আসন্ন উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় ব্যাপকভাবে জমে উঠেছে নরসিংদী সদর উপজেলা নির্বাচন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছাড়াও দল থেকে একাধিক প্রার্থীর নির্বাচনে অংশগ্রহণে কোন বাঁধা না থাকায় স্বতন্ত্র থেকে এ উপজেলায় চেয়াম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন (কমিশনার)। মনোনয়ন চুড়ান্ত শেষে তিনি প্রতীক বরাদ্দ চেয়েছেন আনারস।

এ নির্বাচনে দলমত নির্বিশেষে আনারস প্রতীক সমর্থীত আনোয়ার হোসেনের প্রচারণায় তুরুণদের ঢল নামে। মঙ্গলবার (০৫ মার্চ) বিকালে নরসিংদী সদর উপজেলার মাধবদীতে তরুণ ভোটাররা এ প্রচারণা চালায়। এসময় কর্মী সমর্থকদের নিয়ে আনোয়ার হোসেনের একটি মিছিল শহরের বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করেন। পরে মিছিলটি মাধবদী চাউল পট্টীতে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এছাড়া সদরের বিভিন্ন এলাকায়ও চলছে আনোয়ারের ব্যাপক গণসংযোগ। ইতিমধ্যেই তিনি নুরালাপুর ইউনিয়নের গদাইরচর, জোয়ারিয়া কান্দা ও মহিষাশুড়ার আটপাইক্কা সহ বিভিন্ন জায়গায় উঠান বৈঠক করেছেন। জনগনের কাছ থেকেও তিনি ব্যাপক সাড়া পাচ্ছেন। কারন, কর্মীবান্ধব নেতা হিসেবে তৃণমূলে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। নরসিংদী সদরের সর্বস্তরের জনগনের কাঙ্খিত চাহিদা পূরণের লক্ষে চেয়ারম্যান পদে তরুণ রাজনীতিবিদ হিসেবে আনোয়ার হোসেনের জয় নিশ্চিত বলে জানান কর্মী সমর্থকরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD