| ১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী | রবিবার

টাঙ্গাইল প্রেসক্লাবের দুইজন সদস্য এমপি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
রবিবার,১০ মার্চ ২০১৯:
টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের ও আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে ও ক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি অডিটরিয়ামে এ সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্লাব সদস্য ও টাঙ্গাইলের সংসদীয় দুটি আসনে নির্বাচিত এমপির সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। সংবর্ধিত অতিথি ছিলেন টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের ও টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন। প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সাইদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান এ সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

ক্লাবের এই দুই সদস্যের সম্মানে আয়োজিত অনুষ্ঠানে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) ও টাঙ্গাইল-৫ (সদর) আসনে নব-নির্বাচিত এই দুই সংসদ সদস্যকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়।
অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, তাদের পরিবার এর সদস্যসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *