| ২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই রমযান, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

নতুন প্রিপেইড মিটার স্থাপনে দূর হবে ভোগান্তি- মাধবদীতে জয়নাল আবেদীন

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯:
বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ড (বাপবিবো) এর যুগ্ম-সচিব ও সদস্য (অর্থ) মো: জয়নাল আবেদীন বলেছেন, মাধবদীতে কিছু নষ্ট প্রিপেইড মিটার স্থাপনেই গ্রাহকদের ভোগান্তি তৈরি হয়েছিলো। বর্তমানে চায়না থেকে আমদানীকৃত মানসম্পন্ন ও পরিক্ষীত নতুন প্রিপেইড মিটার স্থাপনে গ্রাহকদের পূর্বের সেই ভোগান্তি দূর হবে। মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে মাধবদী পৌরসভার হলরুমে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আয়োজনে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর নবাগত জেনারেল ম্যানেজার মো: মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার এ,এইচ,এম জামেরী হাসান ও মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবু তাহের দেওয়ান।

অত্র সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মহিউদ্দিন মোশাহিদুল্লাহ এর সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন- নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালনা বোর্ডের নব-নির্বাচিত সভাপতি মো: ইব্রাহিম মাস্টার, হ্যাক্সিং ইলেক্ট্রিক্যাল কোম্পানি লিমিটেডের কর্মকর্তা মিস্টার নাথাং ও মিস্টার সায়মন প্রমূখ।

মতবিনিময় সভায় বক্তারা, প্রিপেইড মিটার স্থাপনের বিভিন্ন উপকারি দিক ও সমসাময়িক মাধবদীতে গ্রাহকদের এ সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান তুলে ধরেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *