1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ই-ট্রাফিক প্রসিকিউশন সিস্টেম উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৩ মার্চ, ২০১৯
  • ৩৫৪ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ১৩ মার্চ ২০১৯:
সড়ক মহাসড়কে চলাচলরত সকল আইন অমান্যকারী চালক ও মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য শুভ উদ্বোধন করা হয়েছে ই-ট্রাফিক প্রসিকিউশন সিস্টেম। বুধবার বেলা ১১টায় নরসিংদীর ভেলানগরস্থ জেলখানা মোড়ে এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, পিপিএম। এসময় তিনি ই-সিস্টেমের মাধ্যমে একাধিক যানবাহনের চালকদের জরিমানা করে অর্থ আদায় করেন।

পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) নরসিংদী গোলাম মাওলার সঞ্চালনায়, বিশেষ অতিথি ছিলেন, নরসিংদী জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ডক্টর মশিউর রহমান মৃধা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. জাকির হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহরিয়ার আলম।

পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ বক্তব্যে বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত ২০২১ বাস্তবায়ন এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সকল ক্ষেত্রে কাজের সচ্ছতা,গতিশীলতা, জবাবদিহিতা নিশ্চিতকরন ও জনগণের দোরগোড়ায় সরকারী সেবা পৌছে দেয়ার লক্ষ্যে নরসিংদী ট্রাফিক পুলিশও চালু করেছে ই-ট্রাফিক প্রসিকিউশন এন্ড ফাইন পেমেন্ট সিস্টেম।

এতে আরো উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা, নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান ও মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান সহ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD