1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে মা মেয়েকে গণধর্ষণের অভিযােগে ২ জন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৬ মার্চ, ২০১৯
  • ২৬৯ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
শনিবার ১৬ মার্চ ২০১৯
নরসিংদীর শিবপুর মহাসড়কে বিকল হয়ে যাওয়া বাসযাত্রী মা মেয়েকে ফুসলিয়ে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে।
এ ঘটনায় দুই আসামীকে গ্রেপ্তার করেছে শিবপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলাে-শিবপুরের সৃষ্টিগড় এলাকার আনােয়ার হােসেনের ছেলে দেলােয়ার হােসেন (৩০) ও আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)।

পুলিশ ও নির্যাতনের শিকার মা মেয়ের সঙ্গে থাকা স্বজনরা জানান, মা মেয়েসহ ৫ নারী স্বজন বাসযােগে ঢাকা থেকে সিলেটের হবিগঞ্জ নিজবাড়ী ফিরছিলেন। শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহি বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এসময় গ্রেপ্তার হওয়া দুই আসামীসহ স্থানীয় ৬ আসামী বাস ওঠিয়ে দেয়ার কথা বলে মা মেয়েকে ফুসলিয়ে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটক করে গণধর্ষণ করে আসামীরা। এসময় নির্যাতনের শিকার মা মেয়ে ডাক চিৎকার শুরু করলে আসামীরা পালিয় যায়। পর তারা সৃষ্টিগড় বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজ পায় এবং স্থানীয়দের ঘটনা জানায়। খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ দুই আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা পুলিশী জিজ্ঞাসাবাদের ধর্ষণের দায় স্বীকার করেছে।
এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার দুই আসামীকে আজ শনিবার দুপুরে আদালত পাঠানাে হয়েছে। নির্যাতনের শিকার মা মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতাল পাঠানাে হয়। মামলায় অভিযুক্ত বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD