1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি সোনা মিয়া প্রধান এর দাফন সম্পন্ন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ মার্চ, ২০১৯
  • ১৯৩ পাঠক
নরসিংদী জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও মাধবদী বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সোনা মিয়া প্রধান আর বেঁচে নেই-

মোঃ আল-আমিন সরকার | নরসিংদী প্রতিদিন-
সোমবার ১৮ মার্চ ২০১৯ : নরসিংদী জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও মাধবদী বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সোনা মিয়া প্রধান আর বেঁচে নেই। গত ১৭ মার্চ রবিবার রাত ১১টায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দিন দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ঢাকার আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাতে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর। কর্মময় জীবনে তিনি একজন সফল ব্যবসায়ী ছিলেন। পাশাপাশি তিনি রাজনীতি ও সমাজসেবার সাথেও জড়িত ছিলেন। আমৃত্যু তিনি নরসিংদী জেলা বিএনপি’র উপদেষ্টা এবং তার স্থায়ী নিবাস মাধবদী পৌর শহরের টাটাপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি ৬ মেয়ে, ১ ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। উনার মৃত্যুতে বিভিন্ন সামাজিক, রাজনীতিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

সোমবার(১৮ মার্চ) বা’দ জোহর মাধবদীর ভগীরথপুর লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে ছোট গদাইরচরস্থ সামাজিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. আঃ মঈন খান, বিএনপি’র যুগ্ম মহা সচিব ও নরসিংদীর জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএম তালেব, নরসিংদী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ মঞ্জুর এলাহী, মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী সদর উপজেলা পরিষদের দুই চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব সফর আলী ভুঁইয়া ও আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেনসহ বিভিন্ন সামাজিক, রাজনীতিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD