1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অধ্যক্ষের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলা সাথে জড়িতদের দ্রুত বিচারের দাবিতে সাংবাদিক সম্মেলন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ৪১২ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
বুধবার ২০ মার্চ ২০১৯:
নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলা সাথে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবিতে আজ বুধবার সকালে নরসিংদী সরকারি কলেজের শিক্ষক পরিষদ মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করেছে।

এসময় নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: আনোয়ারুল ইসলাম লিখিত ব্যক্তবে বলেন, আমি নরসিংদী সরকারি কলেজে যোগদানের পর সহকর্মীদেও সহায়তায় সরকারি পরিপত্র অনুসারে কলেজের প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম পরিচালনা করতে সচেষ্ট হই। ভর্তি রেজিস্ট্রেশন, ফরম পুরণ হতে আদায়কৃত ব্যবস্থাপনা ফি বিধি মোতাবেত বন্টন রীতি চালু করি। পরিপত্র বহির্ভুত জাতীয় উৎসব খাত ও পরিচয়পত্র খাত হতে অর্থ উত্তোলন বন্ধ করি।
তিনি আরো বলেন, সহকর্মীদের সহযোগিতায় কলেজের সার্বিক পরিস্থিতি ক্রমান্বয়ে উন্নতি হচ্ছিল। এটা এলাকাবাসি, সিভিল সোসাইটি, অন্যান্য দফতর দৃঢ়ভাবে বিশ্বাস করেন এবং এছাড়া সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিবেদনে কলেজ নিয়ে ইতিবাচক মনোভাব রয়েছে। কলেজের সকল আর্থিক ও প্রশাসনিক কর্মকান্ড কমিটির মাধ্যমে সমাপ্ত হয়। কলেজ পরিচালনা করতে গিয়ে চেকের মাধ্যমে অর্থ উত্তোলনের ক্ষেত্রে অধ্যক্ষ ও উপাধ্যক্ষের যৌথ স্বাক্ষরের প্রয়োজন হয় যা অনেক কলেজে নেই। তাই কোন প্রকার আর্থিক অনিয়মের অভিযোগ করতে হলে অধ্যক্ষ ও উপাধ্যক্ষ উভয়ের বিরুদ্ধেই হওয়া উচিৎ। কিন্তু তা না করে শুধুমাত্র অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ করা হয় তখন বুঝা যায় বিষয়টি নিতান্তই উদ্দেশ্যপ্রনোদিত।
অধ্যক্ষ আরো বলেন, আপনারা জানেন গত ২৩ ফেব্রুয়ারি আমার নিজ কক্ষে আমার উপর মুখোশধারী সন্ত্রাসীদের দ্বারা ন্যাক্কারজনক হামলা ও লাঞ্ছনার স্বীকার হই। সে সময় কলেজের শিক্ষক মিলনায়তনে হামলা প্রতিবাদে এক জরুরি সভায় সকল শিক্ষকদের মতামত নিয়ে বিভিন্ন কর্মসূচীর সিদ্ধার্ন্ত নেয়া হয়। ঐ দিনই আমি বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করি। হামলার প্রতিবাদে নরসিংদী সরকারি কলেজের সহকর্মীসহ সারা দেশের সহকর্মীরা বি.সি.এস সাধারণ শিক্ষা সমিতির ব্যানারে তিব্রনিন্দা সহ কর্ম বিরতি কর্মসূচি পালন করেন এবং অতিসত্ত্বর আসামীদের গ্রেফতারের দাবী তুলেন। সকলের দাবিতে স্থানীয় প্রশাসন ও পুলিশ প্রসাশনের সহায়তায় ইতোমধ্যে তিনজন আসামী গ্রেফতার করে। আমি তাদের এই মুখোশধারী সন্ত্রাসী হামলার প্রতিবাদ করি ও হামলা সাথে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি করি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD