| ১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই জিলক্বদ, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

মনোহরদী সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন

সভাপতি হারুন, সা. সম্পাদক ইসমাইল ও কোষাধ্যক্ষ বাকী বিল্লাহ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২৫ মার্চ ২০১৯:
নরসিংদীর মনোহরদী সাংবাদিক ফোরামের ২০১৯-২০২০ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে চতুর্থবারের মতো সভাপতি পদে মো. হারুন অর রশিদ (দৈনিক আমাদের সময়) ও মুহা. ইসমাইল হোসাইন খান (দৈনিক কালের কন্ঠ) সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে বাকি বিল্লাহ (দৈনিক নয়া দিগন্ত) নির্বাচিত হয়েছেন।

শুক্রবার রাতে সাংবাদিক ফোরাম কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় এই কমিটি গঠন হয় । সভার প্রথম অধিবেশনে ২০১৮ সালের কমিটি বিলুপ্তি ঘোষণার পর দ্বিতীয় অধিবেশনে সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি মো. আসাদুজ্জামান নূর উপস্থিত সদস্যদের কাছ থেকে গোপন ভোট গ্রহণ করেন। এতে হারুন অর রশিদ সভাপতি ও মুহা. ইসমাইল হোসাইন খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

পরবর্তীতে কন্ঠভোটে সহ সভাপতি পদে মো. মোজাম্মেল হক (সময়ের আলো), যুগ্ম সাধারণ সম্পাদক মো. খাদেমুল ইসলাম (দৈনিক নবচেতনা), প্রচার ও দপ্তর সম্পাদক মো. রেজাউর রহমান (স্বাধীন কণ্ঠ) নির্বাচিত হয়েছেন।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন মো. মোসাদ্দেকুর রহমান খান (ডেইলি নিউজ টুডে), মো. আসাদুজ্জামান নূর (দৈনিক আলোকিত বাংলাদেশ), মো. শরিফুল ইসলাম শামীম (দৈনিক ভোরের পাতা/ বিজয় টিভি), মাহবুবুর রহমান সোহেল (ডোনেট বাংলাদেশ) এবং জে. এম শাহজাহান মোল্লা (দৈনিক সরেজমিন বার্তা)।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *