| ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী | বৃহস্পতিবার

নরসিংদী সদর উপজেলা নির্বাচনে শঙ্কায় ভোটাররা, ভোট সুষ্ঠের প্রতিশ্রুতি দিচ্ছেন আনোয়ার

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২৬ মার্চ ২০১৯: নরসিংদী সদর উপজেলা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ ও নিরপেক্ষতা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় ভোটাররা। তবে স্বতন্ত্রপ্রার্থী আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো: আনোয়ার হোসেন (কমিশনার) ভোট সুষ্ঠু হবে বলে সবাইকে প্রতিশ্রুতি দিচ্ছেন। আগামী ৩১ মার্চ নিজ নিজ ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য তিনি ভোটারদের প্রতি আহ্বান জানান।

নির্বাচনের মাঠ সরেজমিনে ঘুরে দেখা গেছে, মাধবদী ও নরসিংদী সদর এ উপজেলা পরিষদ নির্বাচনে কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণায় বিভিন্ন গ্রাম চষে বেড়াচ্ছেন আনারস মার্কার চেয়ারম্যান পদ প্রার্থী আনোয়ার হোসেন (কমিশনার)। নির্বাচন যতই ঘনিয়ে আসছে আনারস মার্কার প্রচারণা ততই তুঙ্গ হচ্ছে। তিনি উপজেলার ইতিমধ্যে, মাধবদী, আমাদিয়া, পাঁচদোনা, মেহেরপাড়া, চিনিশপুর, হাজীপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে আনারস মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন। এছাড়াও শেখেরচর (বাবুরহাট) বাজারে গণসংযোগ করেন তিনি। এ উপজেলায় আনারস মার্কার জয় পেতে বিভিন্ন ইউনিয়নের গ্রাম গুলোতে আনোয়ার হোসেন এর কর্মী-সমর্থকরা ঘরে ঘরে গিয়ে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন।

আনায়োয়ার হোসেন জানান, জনগনের কাছ থেকেও তিনি ব্যাপক সাড়া পাচ্ছেন। কারন, কর্মীবান্ধব নেতা হিসেবে তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। তাদের ভাষ্যমতে, বর্তমান সরকারের এমপি, মন্ত্রীদের তালিকায় সর্বত্র তরুণ রাজনীতিকদের জয়জয়কার। আর তাই নরসিংদী সদরের সর্বস্তরের জনগনের কাঙ্খিত চাহিদা পূরণের লক্ষে চেয়ারম্যান পদে তরুণ রাজনীতিবিদ হিসেবে তিনি নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ছেন।
নরসিংদীর ধূমপান ও মাদক বিরোধী আন্দোলনের অন্যতম সংগঠক, মাদক নিরোধ কর্মসূচী (মানিক)’র প্রতিষ্ঠাতা সভাপতি মো: আনোয়ার হোসেন (আনোয়ার কমিশনার)। ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি পরপর দুইবার ছাত্রলীগের মনোনীত প্যানেল থেকে মাধবদী কলেজ ছাত্র সংসদের জিএস নির্বাচিত হয়েছেন। রাজনৈতিক জীবনে তিনি ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ দল যখন তার উপর যে দায়িত্ব দিয়েছে তা-ই তিনি সততার সাথে পালন করেছেন। পঞ্চম উপজেলা নির্বাচনে চতুর্থ ধাপে নরসিংদী উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের ভোটে চেয়ারম্যান পদে বিজয়ী হবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *