1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে সূখায়ু কর্তৃক মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ২৮৯ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার,২৭ মার্চ ২০১৯: নরসিংদীর মাধবদীতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা, কবিতা আবৃত্তি ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকালে সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নে আমারা গার্ডেনে একটি সেবামূলক সামাজিক সংগঠন ‘সূখায়ু’র আয়োজনে এ সংবর্ধনা দেয়া হয়।

সূখায়ুর চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ডক্টর মশিউর রহমান মৃধা। তিনি বলেন- বাংলাদেশকে স্বাধীনতা এনে দেয়ার পিছনে যাদের অবদান অনস্বীকার্য, তাদের এ সংবর্ধনা তেমন কিছুই না। মুক্তিযোদ্ধাদের অবদানের মূল্য বাংলাদেশের মানুষ কোনদিন পরিশোধ করতে পারবেনা। এসময় তিনি তার লেখা কবিতা আবৃত্তি করে দর্শকদের শোনান। সেই সাথে অনুষ্ঠানটির আয়োজনকারী সংগঠনের ভূয়সী প্রশংসা করেন।

সূখায়ুর কো-চেয়ারম্যান আলহাজ্ব সাহাদাত হোসেন ও সেক্রেটারী হাজী আহসান হাবীব রোমান এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান (বি.এস.এস), প্রধান আলোচক ছিলেন নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা ইউনিট এর কমান্ডার আলহাজ্ব আব্দুল মোতালিব পাঠান। বিশেষ আলোচক ছিলেন নরসিংদী সদর উপজেলার যুদ্ধকালীন কমান্ডার মুহম্মদ ইমাম উদ্দিন, নরসিংদী সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট এর কমান্ডার বাবু পবিত্র রঞ্জন দাস মহাদেব, দি এশিয়ান এইজ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক ফকির মো: আবুল কালাম আজাদ। আরো উপস্থিত ছিলেন, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান, অনুষ্ঠান বাস্তায়ন কমিটির আহ্বায়ক ও সূখায়ুর প্রেসিডিয়াম সদস্য ফ. আ সাঈদ কাজল, বিশিষ্ট লেখক-ছড়াকার ও সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক এমদাদুল ইসলাম খোকন, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশিষ্ট কবি ডাক্তার চয়ন শাহেরী, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি আল-আমিন সরকার, সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধাসহ, কবি, সাহিত্যিক ও সূখায়ুর কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD