1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ব্যবসায়ীকে অপহরণ ও অর্থ আদায় মামলায় গ্রেপ্তার দুই

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ২০৫ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ২৮ মার্চ ২০১৯:
নরসিংদীর মাধবদী থেকে এক ব্যবসায়ীকে অপহরণ করে ক্রেডিট কার্ড ও ব্যাংক একাউন্ট থেকে ২১ লাখ টাকা অর্থ তুলে নেয়ার মামলায় ২ অভিযুক্ত আবুল বাশার (৩৪) ও রনিকে (৩০) তাদের ব্যবহৃত গাড়ীসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া মোস্তফা কামাল নামে এক আসামীর মৃত্যু হয়েছে ও অপর এক আসামী পলাতক রয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, মামলায় উল্লেতি আসামীগণ গত ৫ মার্চ নরসিংদীর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এম.এ হালিমকে জোরপূর্বক গাড়ীতে তুলে নেয়। এসময় তাকে জিম্মি করে প্রথমে নগদ অর্থ ও পরে ক্রেডিটকার্ড ও ব্যাংক একাউন্ট থেকে মোট ২১ লাখ ৩৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে তাকে অচেতন অবস্থায় মহাসড়কের পাশে ফেলে যায়। বাদীর অভিযোগের প্রেক্ষিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম আসামীদের সনাক্ত করে দিনাজপুর থেকে গ্রেপ্তার করে আনার পথে শারীরিক অসুস্থতার কারনে মোস্তফা কামাল নামের এক আসামীর মৃত্যু হয়। এঘটনায় আবুল বাশার ও রনিকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হলেও পলাতক রয়েছে অপর অন্যতম এক আসামী।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো. জাকারিয়া আলম বলেন, এই মামলার অন্যতম এক আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এপর্যন্ত গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২৬হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তবে এই মামলার অন্যতম পলাতক আসামীকে ধরতে পারলে বাকি টাকা উদ্ধার করা যাবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD