1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় ধর্ষক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ২৫৫ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৮ মার্চ ২০১৯:
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ছকিমুদ্দিন (৪০) নামে এক শিশু ধর্ষণকারীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৭ মার্চ) রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কুমারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ছকিমুদ্দিন আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের খোলাহাটি সেতুবাজার গ্রামের বাকী মামুদের ছেলে। সে ওই সেতু বাজারে একটি সেলুনের মালিক।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, গত রবিবার দুপুরে উপজেলার সেতু বাজারে ছকিমুদ্দিনের সেলুনে চুল কাটতে যায় তার প্রতিবেশী এক শিশু (৫)। এ সময় বাজারের অন্যসব দোকান বন্ধ থাকায় নিজের দোকান বন্ধ করে ওই শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে লম্পট ছকিমুদ্দিন। স্থানীয়রা শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শিশুটির পরিবার বাদী হয়ে ধর্ষক ছকিমুদ্দিনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করে।

তিনি জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় সীমান্ত ঘেঁষা গ্রাম দুর্গাপুর কুমারপাড়া হয়ে ভারতে পাড়ি জমানোর চেষ্টা করলে পুলিশ তাকে লক্ষ্য করে চার রাউন্ড রাবার বুলেট ছুড়ে। এতে একটি গুলি তার বাম পায়ে লাগলে আহত অবস্থায় ধর্ষক ছকিমুদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার ছকিমুদ্দিনকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD