| ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী | বৃহস্পতিবার

নরসিংদী সদরে সম্মান ও অস্তিত্বের লড়াইয়ে নৌকা-আনারস, বিজয়ের অপেক্ষায় কর্মী সমর্থকরা

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
রবিবার,৩১ মার্চ ২০১৯:
অভিযোগ পাল্টা অভিযোগ সভা-বৈঠক নির্বাচনি প্রচারণা ও ব্যালট পাহাড়া শেষে নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে অস্তিত্বের লড়াইয়ে নৌকা-আনারস মার্কার দুই প্রার্থী। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপের এ উপজেলায় ভোট গ্রহন আজ। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভোটে দলমত নির্বিশেষে পছন্দের প্রার্থীকে বিজয়ের মালা পড়াবে এ অপেক্ষায় কর্মী সমর্থকরা। আওয়ামী লীগে মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে প্রবীণ নেতা সদর উপজেলা আওয়ামী লীগরে সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়া, দল থেকে একাধিক প্রার্থীর নির্বাচনে অংশগ্রহণে কোন বাঁধা না থাকায় স্বতন্ত্র থেকে নৌকার বিরুদ্ধে এ উপজেলায় চেয়াম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন (কমিশনার)।

আজকের নির্বাচনকে ঘিরে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেয়া হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা। একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, ১৩ জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, ৬ প্লাটুন বিজিবি ও দুটি র‌্যাবের টহল টিম নির্বাচনে দায়িত্ব পালন করছেন। ঝুঁকিপূর্ণ কেন্দ্র গুলোতে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর টহল বৃদ্ধি করা হয়েছে।

গতকাল শনিবার নরসিংদী জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ১৬১ কেন্দ্রের ১ হাজার ৩৪ কক্ষের জন্য প্রয়োজনীয় ভোট সরঞ্জাম পাঠানো হয়েছে। দুটি প্রথম শ্রেণীর পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন নিয়ে মোট ৪ লাখ ৫৭ হাজার ১৫৯ ভোটারে সমন্বয়ে নরসিংদী সদর উপজেলা। এখানে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এ নির্বাচনে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *