রবিবার | ৭ই জুন, ২০২০ ইং |

উপজেলা চেয়ারম্যান হলেন মুজাহিদুর রহমান হেলো সরকার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,০১ এপ্রিল ২০১৯:
আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুজাহিদুর রহমান হেলো সরকার। তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য।

নির্বাচনের চুড়ান্ত ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকের প্রার্থী মুজাহিদুর রহমান হেলো সরকার ৮০ হাজার ৫৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আনারষ প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন মোল্লা ভোট পেয়েছেন ৭ হাজার ৮শত ৮৯।

সহকারি রিটার্নিং অফিসার ও আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সোহাগ হোসেন মুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষনা করেন।

৩১ মার্চ রোববার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে মোট ১১৩ টি কেন্দ্রে ভোট গ্রহন করা হয়েছে। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৩ হাজার ৫১৩ জন। কোন সহিংস ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়।
মুজাহিদুর রহমান হেলো সরকার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এর আগে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় রফিকুল ইসলাম রফিক দ্বিতীয়বারের মতো এবং ঝর্না রহমান প্রথমবারের মত বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.