| ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | শনিবার

নরসিংদীতে আইনজীবী নিখোঁজের ঘটনায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন আজ

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার,১০ এপ্রিল ২০১৯: নরসিংদী জজকোর্টের আইনজীবী শাহজাহান এতমামদার নিখোঁজ রয়েছেন। আইনজীবী নিখোঁজের ঘটনায় বুধবার(১০ এপ্রিল) সকাল সাড়ে নয়টায় নরসিংদী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও ১০ টায় আইনজীবী সমিতিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

নিখোঁজের ছেলে মোঃ রুপম জানান, তার বাবা শাহজাহান এতমামদার গত শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৯টার সময় নিজ চেম্বার থেকে চিনিশপুর ইউনিয়নের টাউয়াদী গ্রামের বাসায় ফেরার পথে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় গত রবিবার নরসিংদী সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কিন্তু চারদিন হয়ে গেলেও কেউ কোন সন্ধান দিতে পারেনি।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহজাহান মিয়া জানান, মঙ্গলবার (৯ এপ্রিল) রাত পর্যন্ত তার কোনও খোঁজ মেলেনি।’ তাই তার পরিবার ও আইনজীবীদের সমন্বয়ে আজ বুধবার মানববন্ধন ও সংবাদ সংম্মেলন অনুষ্ঠিত হবে।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, রাত সাড়ে ৯টার দিকে উপজেলা মোড়স্থ নিজ চেম্বার থেকে বাসার উদ্দেশে বের হয়ে যান। অনেক রাত হয়ে গেলেও তিনি বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা তার সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন নম্বরে কল করে সংযোগ বন্ধ পান। রাত সাড়ে ১২টার দিকে অ্যাডভোকেট শাহজাহানের নম্বর থেকে ছেলে রুপমের নম্বরে মিসড কল আসে। এ সময় ছেলে ফোন ব্যাক করলে তিনি সংক্ষিপ্ত কথায় জানান, “আমি জরুরি কাজে ঢাকায় আসছি, সকালে ফিরবো।” এ সময় তার অনার্স পড়ুয়া মেয়েকে ভালোভাবে পরীক্ষা দেওয়ার কথা বলেন। কোথায় আছেন? কখন গেছেন? প্রশ্ন করলে তিনি উত্তর দেননি এবং মোবাইলটি বন্ধ হয়ে যায়। এরপর থেকে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার খোঁজ মিলছে না।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *