1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিত্তবানদের কাছে সাহায্য চাইলেন সাবিনা ইয়াসমিন!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ২৮০ পাঠক

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ১৭ এপ্রিল ২০১৯:

শিশুশ্রম রোধ, শিশু অধিকার সুরক্ষা ও অন্ধত্ব নিবারণের লক্ষ্যে চাইল্ড রাইটস অ্যাওয়ারনেস নিয়ে একটি কনসার্টে সংগীত পরিবেশন করবেন খ্যাতিমান গায়িকা সাবিনা ইয়াসমিন। আগামী ১৯শে এপ্রিল রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন (কেআইবি) অডিটোরিয়ামে বিকেলে এ কনসার্ট অনুষ্ঠিত হবে।

একই কনসার্টে আরও গাইবেন সংগীতশিল্পী আবিদুর রেজা জুয়েল, বেনুকা ইনস্টিটিউট অব ফাইনে আর্টস ও সান চাইল্ড মিউজিক্যাল দলের সদস্যসহ দেশের একাধিক নামকরা শিল্পী।

এ তথ্য জানাতে গতকাল রাজধানীর গুলশানস্থ একটি হোটেলে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিশিষ্ট সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন, হাসান আবিদুর রেজা জুয়েল, ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ, ডিসিআই এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. এহসান হক প্রমুখ।

সাবিনা ইয়াসমিন বাংলাদেশের শিশুদের উন্নয়নে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। তিনি নিজে শিশুদের সুরক্ষায় কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে বলেন, যতদিন বেঁচে থাকবো ততদিন অসহায় শিশুদের পাশে থাকবো।

আয়োজকরা জানান, কনসার্টে পররাষ্ট্রমন্ত্রী ড. আবদুল মোমেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫টা থেকে শুরু হয়ে এই কনসার্ট চলবে রাত ১০টা পর্যন্ত। কনসার্টে প্রবেশমূল্য হিসেবে ৫০০, এক হাজার এবং দুই হাজার টাকার টিকিট থাকছে। তবে এই টিকিট কিনেই কনসার্টে প্রবেশ করা বাধ্যতামূলক নয়। টিকিটকে একরকম অনুদান হিসেবে রাখা হয়েছে বলে জানানো হয়েছে।

এ কনসার্টের আয়োজন করছে ডিসট্রেডস চিলড্রেন অ্যান্ড ইনফ্যান্টস ইন্টারন্যাশনাল (ডিসিআই) ও রাইটস অ্যান্ড সাইট ফর চিলড্রেন (আরএসসি)।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD