| ২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | শনিবার

নরসিংদীর বেলাবতে শিশু ধর্ষণের অভিযােগ

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০১৯:
নরসিংদীর বেলাবতে ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন করা হয়েছে। এর আগে মঙ্গলবার (১৬ এপ্রিল) বেলাব উপজেলার আমতুলি গ্রামে এ শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুর নানী বাদী হয়ে অভিযুক্ত মজিবর (৪৫) এর বিরুদ্ধে বেলাব থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মজিবর বেলাব উপজেলার হােসেন নগর গ্রামের চেরাগ আলীর ছেলে।
পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির স্বজনরা জানায়, অভিযুক্ত মজিবর আমতুলি গ্রামে তার শশুড় বাড়িতে বসবাস করেন। মঙ্গলবার রাতে শসা খাওয়ানাের লােভ দেখিয়ে সহজ সরল প্রকৃতির ওই শিশুকে বাড়ির পাশের একটি জমিতে নিয়ে যায়। এসময় শিশুটির মুখ চেপে ধরে নির্যাতন চালায় মজিবর।
রক্তক্ষরণ হলেও সাথে সাথে ঘটনাটি প্রকাশ না করে গােপন রাখে স্বজনরা। পর শিশুটি অসুস্থ হয়ে পড়লে ঘটনা জানাজানি হয়। পরে এঘটনায় থানায় অভিযােগ দায়ের করেন পরিবারের লােকজন। অভিযােগ পেয়ে শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনার পর থেকে অভিযুক্ত মজিবর পলাতক রয়েছে বলাে জানিয়েছে পুলিশ।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *