| ২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই রমযান, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

দেশ ব্যাপী সকল সহিংসতার প্রতিবাদ ও বিচারের দাবীতে নরসিংদীতে মানববন্ধন

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
সোমবার ২২ এপ্রিল ২০১৯:
“ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই, মা-বোনের নিরাপত্তা চাই” এই শ্লোগানকে সামনে রেখে নারীর প্রতি সহিংসতা রোধ এবং ফেনীর নুসরাত জাহান রাফি, মুন্সীগঞ্জের সেতু মন্ডল ও গাজীপুরে মনিকা গোমেজ এর হত্যাকারীদের বিচার এবং দেশ ব্যাপী সকল সহিংসতার প্রতিবাদ ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সাংকৃতিক সংগঠন। আজ সােমবার সকালে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শহরের স্বাধীনতা চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর সূর্য্যকান্ত দাস।

এদিকে পলাশ উপজেলা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে ” ধর্ষনমুক্ত নিরাপদ দেশ চাই- মা বোনদের নিরাপত্তা চাই” এ দাবীতে পলাশ বাসস্ট্যান্ডে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি মাখন দাস, জ্যােতিরাম দাস, সাধারণ সম্পাদক দীপক সাহা, শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম মােদক, সাধারণ সম্পাদক বিনয় সাহা, সুশাসনের জন্য নাগরিক সুজন এর সাধারণ সম্পাদক হলধর দাস, উদীচি শিল্পী গােষ্ঠী জেলা কমিটির সাধারণ সম্পাদক তপন কুমার আচার্য্য, গ্রুপ থিয়েটার ফেডারেশন জেলা কমিটির সভাপতি শাহ আলম মিয়া, যুগান্তর স্বজন সমাবেশের সহ-সভাপতি সরকার সগির আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক সুমন রায়, লক্ষন বর্মন, সাংগঠনিক সম্পাদক সৈকত জামান বাবুসহ পূজা উদযাপন পরিষদের ইউনিয়ন, ওয়ার্ড কমিটির সকল নেতৃবৃন্দ।

এসময় বক্তারা ফেনীর নুসরাতসহ দেশের সকল নারী নির্যাতনের দ্রুত ও সুষ্ঠু বিচারের দাবী জানান এবং এই ধরণের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে এই জন্য সরকারকে কঠাের হওয়ার আহবান জানান।

নরসিংদী প্রতিদিন ডটকমে বিজ্ঞাপন দিন এবং অনলাইল নিউজ পোর্টাল এর সাথে থাকুন সব সময়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *