| ২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই রমযান, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

নৃত্যশিল্পী প্রিন্তি দে পেলো এলজিইডি’র সম্মাননা

নিজস্ব প্রতিবেদক। নরসিংদী প্রতিদিন-
রবিবার ২৮ এপ্রিল ২০১৯:
নরসিংদীর খ্যাতিমান নৃত্যশিল্পী প্রিন্তি দে এবার এলজিইডি’র পক্ষ থেকে সম্মাননা গ্রহণ করলো। শনিবার (২৭ এপ্রিল) সকালে ঢাকার আগারগাঁও এলজিইডির প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে এই সম্মাননা অনুষ্ঠিত হয়।
এলজিইডি কল্যাণ সমবায় সমিতি এই অনুষ্ঠানের আয়োজন করে। বিগত ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত হওয়ায় এই সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে এলজিইডি’র প্রধান প্রকৌশলী মো: খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রিন্তির হাতে সম্মাননা স্বরুপ ক্রেস্ট, প্রাইজ মানি ও সনদপত্র তুলে দেন। অনুষ্ঠানে প্রতি বছরের ন্যায় এবছর এসএসসিতে জিপিএ ৫ পাওয়া ৬৫ জন ও এইচএসসিতে ২৫জন শিক্ষার্থীকে এই সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য: প্রিন্তি পড়ালেখার পাশাপাশি নৃত্যে ও রয়েছে তার ভালো দক্ষতা। নৃত্যে প্রিন্তি দু’বার স্বর্ণপদকসহ ৮ বার জাতীয় পুরস্কার লাভ করেছে। সে প্রধানমন্ত্রী এওয়ার্ড পেছে দু’বার, রাষ্ট্রপতি পদক পেয়েছে একবার। থাইল্যান্ড সফরে ইন্টারন্যাশনাল ফোক ফ্যাস্টিভাল অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করে নৃত্য পরিবেশন করে। তার উত্তম কুমার দে এলজিইডি’র কর্মচারী হিসেবে নরসিংদীর রায়পুরা উপজেলায় কর্মরত। মা গীতাশ্রী দে লিপি একজন গৃহিনী।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *