1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রকাশ্যে ঘুরে বেড়ায় মহসিন হত্যা মামলার প্রধান আসামী, ন্যায় বিচার নিয়ে শংকায় পরিবার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ২৪৭ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
সোমবার ২৯ এপ্রিল ২০১৯:
নরসিংদী শহরতলীর ঘোড়াদিয়া সোনাতলার চাঞ্চল্যকর মহসিন হত্যা মামলার প্রধান আসামী আব্দুল কাদির প্রকাশ্যে ঘুরে বেড়ালেও গ্রেপ্তার না হওয়ায় ন্যায় বিচার নিয়ে শংকা প্রকাশ করেছেন নিহতের পরিবার। মামলার বাদীকে অপহরণ করাসহ মামলা তুলে নিতে নিহত মহসিনের পরিবারকে অব্যাহতভাবে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে।
সোমবার (২৯ এপ্রিল) বিকালে নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন মামলার বাদী জয়নাল মিস্ত্রী ও পরিবারের সদস্যরা।
তবে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান হত্যা মামলার আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে হত্যা মামলার বাদী ও নিহত মহসিনের চাচা জয়নাল মিস্ত্রী জানান, চলতি বছরের গত ৬ মার্চ পূর্ব বিরোধের জের ধরে প্রকাশ্যে দিনদুপুরে মহসিনকে কুপিয়ে হত্যা করে একই এলাকার আব্দুল মান্নানের ছেলে আব্দুল কাদিরসহ প্রতিপক্ষের লোকজন। যা টেলিভিশন চ্যানেলসহ বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়েছিল। এ হত্যার ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করার পর আমাদের সহায়তায় তিন আসামীকে গ্রেপ্তার করে পুলিশ। আরও এক আসামী পার্শ্ববর্তী থানায় অন্য একটি অপরাধের মামলায় গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছে।
কিন্তু মামলার প্রধান আসামী আব্দুল কাদির প্রকাশ্যে বীরদর্পে এলাকায় ঘুরে বেড়ালেও রহস্যজনক কারণে পুলিশ তাকে গ্রেপ্তার করছে না। হত্যার দুই মাস অতিবাহিত হলেও ১ নম্বর আসামী কাদির প্রকাশ্যে ঘুরে উল্টো আমাকে মামলা উঠিয়ে নেয়ার জন্য হুমকি দিয়ে আসছে। অন্যথায় স্বপরিবারে হত্যার হুমকি প্রদান করছে। হত্যা মামলার প্রধান আসামী হয়েও দিব্যি সে বিভিন্ন প্রভাবশালী মহলের ছত্রছায়ায় থেকে মামলাকে নস্যাৎ করার অপচেষ্টা করছে। এতে আমরা ন্যায় বিচার পাওয়া নিয়ে শংকিত।
তিনি আরও বলেন, গত ২৬ এপ্রিল সন্ধ্যায় নরসিংদী বাজার থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে কয়েকজন লোক চোখ বেঁধে আমাকে উঠিয়ে নিয়ে যায়। বিভিন্ন স্থানে চোখ বেঁধে ঘুরানোসহ তিনদিন একটি বদ্ধ ঘরে আটক রাখা হলে সেখান থেকে (রবিবার ২৮ এপ্রিল) কৌশলে পালিয়ে আসি। এ ঘটনায় আমার পরিবার থানায় সাধারণ ডায়েরি করেন।
হত্যা মামলার প্রধান আসামী আব্দুল কাদির প্রকাশ্যে ঘুরে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আমাকে ও আমার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে আসছে। আমার ভাই রমজান মিয়া পেশায় একজন পিকাপ চালক। মামলা উঠিয়ে নিতে আসামীদের অব্যাহত হুমকির কারণে সে কোথাও পিকাপ নিয়ে যেতে না পারায় উপার্জন বন্ধ হয়ে গেছে। এসব বিষয় পুলিশকে অবগত করা হলেও কোন অদৃশ্য ইশারায় আসামী কাদির গ্রেপ্তার হচ্ছে না।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, মহসিন হত্যা মামলার চার আসামী এরই মধ্যে গ্রেপ্তার হয়েছে। প্রধান আসামী কাদির পলাতক রয়েছে, তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD