শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

ক্ষুদে ক্রিকেটারদের মাঝে বিকেএসপি’র সনদ বিতরণ

চট্টগ্রাম বিকেএসপি থেকে-
মনিরুজ্জামান | নরসিংদী প্রতিদিন-
শনিবার,৫ মে ২০১৯:
বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র চট্টগ্রামের তত্ত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণ ও প্রতিভা অন্বেষণ কার্যক্রমের আওতায় ক্ষুদে ক্রিকেটারদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠান কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র চট্টগ্রাম অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ এক মাসের প্রশিক্ষণ শেষে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ২৫০ জন ক্ষুদে ক্রিকেটারদের হাতে আজ রবিবার(০৫ এপ্রিল) সকাল দশটায় এ সনদপত্র তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জনাব আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জনাব আলহাজ্ব প্রফেসর নিছার উদ্দিন আহাম্মদ (মঞ্জু)।
এ সদন বিতরণ কর্মসূচীতে সভাপতিত্ব করেন আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র চট্টগ্রাম বিকেএসপির ভারপ্রাপ্ত উপ-পরিচালক জনাব মোঃ হাবিবুর রহমান। এতে প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই বলেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে । তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ক্রিকেট আজ একটি শক্ত অবস্থানে আসীন।তিনি আরো বলেন যে বাংলাদেশ ক্রিকেট টীম আজ একটি শক্ত অবস্থানে অবস্থান করছে। বাংলাদেশ ক্রিকেট টীম বিশ্বের যে কোন শক্তিশালি টিমের সাথে লড়াই করার ক্ষমতা রাখে। তিনি খুদে ক্রিকেটারদের উদ্দেশ্যে বলেন যে আজকের খুদে ক্রিকেটাররা আগামী দিনের ভবিষ্যৎ এবং আগামী দিনে তারাই বিশ্ব দরবারে বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের নেতৃত্ব দান করবে তাই তাদেরকে খেলাধুলার পাশাপাশি পড়ালেখা,উত্তম চরিত্র গঠন এবং একজন আদর্শ মানুষ হওয়ার জন্য আহ্বান জানান সেইসাথে মাদক ও নেশা মুক্ত সমাজ বিনির্মাণে তাদের করনীয় দিক তুলে ধরেন। নিবিড় পর্যবেক্ষণ ও প্রতিভা অন্বেষণ কার্যক্রমের আওতায় নরসিংদী থেকে যে সমস্ত খেলোয়াড় অংশগ্রহণ করে তারা হলো মাহমুদুল হাসান লাবিব, তালহা,জাবিব ও ইউশা ।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.