1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক নির্মূলে জনসাধারনের সম্পৃক্ততা জরুরী- এমপি দিলীপ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৫ মে, ২০১৯
  • ২৬২ পাঠক
( বক্তব্য দিচ্ছেন নরসিংদী-২ (পলাশ) আসনের এমপি আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান (দিলীপ)

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শনিবার,৫ মে ২০১৯:
নরসিংদী-২ (পলাশ) আসনের এমপি আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান (দিলীপ) বলেছেন, দেশের আইনশৃঙ্খলা বাহিনী তথা প্রশাসনের সব দপ্তরগুলোর কাজ সফল করার জন্য যেমন সাধারণ মানুষের সহযোগিতা লাগে তেমন জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক নির্মূূল করার জন্যেও পুলিশের সাথে জনসাধারনের সম্পৃক্ততা জরুরী। গতকাল ০৪ এপ্রিল শনিবার বিকেলে তার নির্বাচনী এলাকার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ আয়োজিত জঙ্গী, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুুল হাসান এর সভাপতিত্বে এ সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (বিপিএম, পিপিএম)। তিনি মাদক ব্যবসায়ীদের প্রতি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে নেমেছে পুলিশ প্রশাসন। কেউ যদি মাদক বিক্রি করে তাকে চিহ্নিত করে পুলিশকে খবর দিন অথবা গোপনে ৯৯৯ কল করুন, তাকে সাথে সাথে গ্রেফতার করা হবে এবং কঠিন সাজা দেয়া হবে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূল করতে জনগনের সহযোগিতা চেয়ে তিনি বলেন মাদকের ছোবল থেকে যার যার সন্তানকে রক্ষা করার জন্য অভিভাকদের আরো সোচ্চার হতে হবে। কোন দুস্কৃতিকারী সংঘের সাথে যেন কারো সন্তান চলাফেরা না করে প্রতিনিয়ত সেদিকে খেয়াল রাখতে হবে। এসময় পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ ইউপি চেয়ারম্যান মাহবুবুল হাসান এর এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এর সভাপতি ও আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহারিয়ার আলম, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান প্রমূখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD