1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত আনোয়ার কমিশনার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১১ মে, ২০১৯
  • ২৮০ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শনিবার,১১ মে ২০১৯: জন্মদিনে নিজের কর্মী, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন নরসিংদী জেলার অন্যতম সংগঠক ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আনোয়ার হোসেন ( আনোয়ার কমিশনার)। শুক্রবার (১০ মে) জনপ্রিয় এ রাজনীতিকের জন্মদিন উপলক্ষে তার শুভানুধ্যায়ীরা স্থানীয় একটি রেস্টুরেন্টে ইফতার, দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে দিনটি উদযাপন করেন।

এসময় স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে রাত সাড়ে ৭ টার দিকে আনোয়ার হোসেনের ব্যক্তিগত কার্যালয়ে তার প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিবর্গের উদ্যোগে কেক কেটে তার জন্মদিন পালন করা হয়। এসময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংবাদিক নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। রাত ৮টার দিকে মাধবদী শেখ রাসেল শিশুকিশোর পরিষদের উদ্যোগে মাধবদীর কফি এন্ড ক্যাফে রেস্টুরেন্টে কেক কেটে এ নেতার জন্মদিন উদযাপন করা হয়। এছাড়াও বিভিন্ন এলাকায় এ নেতার জন্মদিন পালন করা হয়।

ছাত্রজীবন থেকেই তুমুল জনপ্রিয় এ নেতা আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত। তিনি পর পর দুইবার ছাত্রলীগের মনোনীত প্যানেল থেকে মাধবদী কলেজের জিএস নির্বাচিত হন। এছাড়াও সাংগঠনিক ব্যক্তিত্ব হিসেবে সর্বমহলেই তার ব্যাপক গ্রহনযোগ্যতা রয়েছে।
আনোয়ার হোসেন এলাকার সাধারণ মানুষের যেকোন দু:খ-দুর্দশায় সর্বদা তাদের পাশে গিয়ে দাঁড়ান এবং তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন। অর্থাভাবে কোন শিক্ষার্থীর পরিবার যদি শিক্ষার ব্যয়ভার চালাতে না পারে তবে তিনি স্ব উদ্যোগে ওই শিক্ষাথীর ব্যয় বহন করেন। এমন নজির অগণিত। এলাকার মানুষ দু:সময়ের বন্ধু হিসেবে তাকে জানেন ও মানেন।

তিনি বর্তমানে নিজ পেশা বব্যবসার বাইরেও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র পরিচালক, চরদীঘলদী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, মাধবদী বিশ্ব বিদ্যালয় গভর্ণিং বডির মেম্বার, মাধবদী এসপি ইনস্টিটিউশন ম্যানেজিং কমিটির সদস্য এবং মাদক নিরোধ কর্মসূচী (মানিক) এর প্রতিষ্ঠাতা সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের দায়িত্ব পালন করছেন। তার জন্মদিনে তিনি তার শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সবার কাছে দোয়া প্রার্থনা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD