| ১৯শে জুলাই, ২০১৯ ইং | ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই জিলক্বদ, ১৪৪০ হিজরী | শুক্রবার

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
সোমবার ১৩ মে ২০১৯:
নরসিংদী শহরের পূর্ব দত্তপাড়া থেকে ২টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ লিংকন মিয়া (২০) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল রবিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের পূর্ব দত্তপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত লিংকন মিয়া (২০) পূর্ব দত্তপাড়ার দুলাল মিয়ার ছেলে। আজ সোমবার বিকেলে এই তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মোস্তাক আহমেদ।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মোস্তাক আহমেদ বলেন, গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে মাদক ও অস্ত্র উদ্ধার বিশেষ অভিযান চলাকালীন পূর্ব দত্তপাড়া হাজী বেকারী সংলগ্ন লিংকন নামের একজন আগ্নেয়াস্ত্রসহ তার বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমি ও উপপরিদর্শক মোতাহার হোসেনসহ আমাদের একটি টিম ওই বাড়িতে অভিযান চালাই।  

রাত সাড়ে ১০টার দিকে উক্ত বাড়িটি চারদিক থেকে ঘিরে ফেললে গোয়েন্দা পুলিশের অবস্থান টের পেয়ে ওই বাড়ি থেকে লিংকন পালানোর চেষ্টা করে। সেসময় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে তার ঘরে রাখা দুইটি বিদেশী পিস্তল ও ২রাউন্ড গুলির কথা স্বীকার করে। ওই সময় তাকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করে গোয়েন্দা হেফাজতে নিয়ে আসা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *