1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বাল্যবন্ধু এসোসিয়েশন নরসিংদী এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহ্ফিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৭ মে, ২০১৯
  • ৩০৯ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
শুক্রবার ১৭ মে ২০১৯:
নরসিংদীতে বাল্যবন্ধু এসোসিয়েশন এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে পৌর শহরে সাটিরপাড়া শ্রম কল্যাণ কেন্দ্র মিলানায়তনে বাল্যবন্ধু এসোসিয়েশন নরসিংদী এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।
বাল্যবন্ধু এসোসিয়েশনের সভাপতি ডা: হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্ডিপেন্ডেট কলেজের অধ্যক্ষ ও নরসিংদী জেলা স্কুল এন্ড কলেজ শিক্ষক সমিতি (নকশিক) এর সভাপতি ড. মশিউর রহমান মৃধা।
বাল্যবন্ধু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এইচ. এম. ইকবাল পাঠান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৬ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মো: সাফিরুল ইসলাম, নরসিংদীর ১ম শ্রেণির ঠিকাদার ও বিশিষ্ট সমাজ সেবক ফারুক সরকার, বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী কল্যাণ সমিতির নরসিংদী জেলার চেয়ারম্যান মো: আল-আমিন খান, নরসিংদী জেলা নাসিব এর সিনিয়র সহ-সভাপতি মো: রুস্তম আলী।
এসময় আরো উপস্থিত ছিলেন বাল্যবন্ধু এসোসিয়েশনের সহ-সভাপতি ডা: অমিত দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: খবিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ, অর্থ সম্পাদক মোতালিব আকন্দ সোহেল, প্রচার সম্পাদক আমির হোসেন প্রধান, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক মো: মনিরুল ইসলাম, কার্যকরী সদস্য ডা: পলাশ মোল্লা, মাহমুদুল ইসলাম মানিক, মো: কাউসার ভূঞা, মো: স্বপন ভূঞা, রাশেদুল আলম সরকার, মো: মাহফুজুর রহমান, ইঞ্জিনিয়ার খন্দকার তৌহিদ হাসান শাহেদ, মো: লোকমান হোসেন, মো: মোমেন মিয়া, মো: নজরুল ইসলাম, মো: আজিম পাটোয়ারী সোহাগ, মো: ইদ্রিস আলম ও মো: আব্দুল আজিজ প্রমুখ।
ইফতার ও দোয়া মাহ্ফিলে অতিথিরা বক্তব্যে বলেন, বাল্যবন্ধু এসোসিয়েশন বাল্যবন্ধুদের সমন্বয়ে গঠিত একটি অরাজনৈতিক ও সমাজসেবা মূলক সংগঠনটি ইতোমধ্যে সুনাম অর্জন করেছে। সংগঠনটির মূল উদ্দেশ্য হল বাল্যবন্ধুদের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ বজায় রাখা। সমাজের গরীব, দু:স্থ ও অসহায় মানুষদের সাধ্য অনুযায়ী সাহায্য-সহযোগিতা করা। সামাজিক উন্নয়ন ও সমাজসেবা মূলক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রাখা। গরীব ও বেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ। সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গঠনে সচেতনতা সৃষ্টি করা এবং দেশ ও জাতির স্বার্থে কল্যাণমুখী বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়। তাদের এই মহতী উদ্যোগের জন্য সাধুবাদ জানায়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD