| ২৫শে জুন, ২০১৯ ইং | ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ধরা পড়লেন আ’লীগ নেতা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২০ মে ২০১৯:
নরসিংদীর পলাশ উপজেলায় আজাহার খন্দকার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে বিদেশী পিস্তল ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১১। রোববার মধ্যরাতে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ডাঙ্গা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত আজাহার খন্দাকার ওই ইউনিয়নের মৃত ওয়াজেদ খন্দকারের ছেলে। এছাড়া তিনি ডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন। র‌্যাব-১১ এর উপ-পরিচালক তালুকদার নাজমুছ সাকিব এর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

তিনি জানান, আটককৃত আজাহার খন্দকারের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলিসহ ১টি ভরা ম্যাগাজিন, ১টি ধারালো কিরিস, ২টি চাইনিজ কুড়াল, ১ টি হাইসা ও ৫টি রাম দা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক আরো উল্লেখ করেন, আজাহার খন্দকার দীর্ঘদিন ধরে পলাশ থানার ডাংগা এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে জনগন কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতো না। প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করত।

এসকল সন্ত্রাসী কর্মকন্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সন্ত্রাসী কর্মকান্ড ও বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

খবর: নুরে আলম রনি, পলাশ (নরসিংদী) সংবাদদাতা ২০ মে ২০১৯, ১৭:০৩- ছবি : নয়া দিগন্ত

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *