| ২৫শে জুন, ২০১৯ ইং | ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে শাওয়াল, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

স্কুলছাত্রীকে ধর্ষণ করে আত্মগোপনে থেকেও শেষ রক্ষা হলো না ধর্ষকের, অবশেষে আটক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২০ মে ২০১৯:
নরসিংদীর রায়পুরায় পূবেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মুজিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর থেকেই তিনি আত্মগোপনে ছিলেন।

সোমবার(২০ মে) সকালে সিলেট থেকে ফেরার পথে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাঁটুভাঙা রেলস্টেশন থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে পুলিশ জানায়, মুজিবর রহমান এতোদিন সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জের বিভিন্নস্থানে আত্মগোপনে ছিলেন।

জানা গেছে, গত ২৯ এপ্রিল বাড়ির পাশের সবজি ক্ষেতে করলা তুলতে যায় ওই ছাত্রী। এ সময় ওই ছাত্রীকে একা পেয়ে একই গ্রামের সেচ পাম্পের মালিক মজিবুর রহমান মজু কুপ্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েটিকে জমির পাশে নির্জন একটি ঝোপে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকার শুনে আশপাশের কৃষকরা ছুটে এলে ঘটনা স্থল থেকে মজিবুর পালিয়ে যান।

ঘটনার পরদিন রাতে ধর্ষিতার মা হনুফা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোরপূর্বক ধর্ষণের দায়ে মজিবুরকে আসামি করে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন। ঘটনার পর থেকে তিনি সিলেটের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *