| ২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | শনিবার

কৃষকদের ওপর বর্তমান সরকার অমানবিক আচরণ করছে: খায়রুল কবীর খোকন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২১ মে ২০১৯:
ধানের ন্যায্য দাম, মধ্যস্বত্তভোগীদের সিন্ডিকেট বন্ধ করা এবং সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনার দাবীতে নরসিংদীতে স্মারকলিপি দিয়েছে জেলা বিএনপি।
মঙ্গলবার (২১ মে) দুপুরে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের হাতে স্মারকলিপি তুলে দেন জেলা বিএনপির নেতারা। জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকনের নেতৃত্বে স্মারকলিপি প্রদানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুল, জেলা বিএনপির সহ-সভাপতি মনজুর এলাহী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল, বেলাব উপজেলা বিএনপি নেতা আহসান হাবিব বিপ্লব, যুবদল নেতা মহসিন হোসাইন বিদ্যুৎসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন বলেন, বাংলাদেশের কৃষকদের ওপর বর্তমান সরকার অমানবিক আচরণ করছে। কৃষকরা তাদের উৎপাদিত ধানসহ ফসলের ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে। এতে কৃষকরা উৎপাদন খরচের অর্ধেকও তুলতে না পেরে মানবেতর জীবনযাপন করছে। সরকার ধানের যে দাম নির্ধারণ করছে মধ্যস্বত্তভোগীদের কারণে তাও পাচ্ছে না কৃষক। এতে সর্বস্বান্ত দেশের কৃষকরা ধানের জমিতে আগুন দিয়ে প্রতিবাদ জানাচ্ছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *