| ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী | বৃহস্পতিবার

মাধবদীতে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ২

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
বুধবার,২২ মে ২০১৯:
নরসিংদীর মাধবদীতে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। বুধবার (২২ মে) সকাল সাড়ে নয়টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী থানার রাইনাদী ভাঙ্গা মিল এলাকায় একটি সিনজি ও পেট্রোল পাম্পের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, নরসিংদী সদর উপজেলা শিলমান্দী ইউনিয়নের বাগহাটা এলাকার মৃত ফজলুল হকের ছেলে পিকআপ ভ্যানের চালক আমির হোসেন (৩৫) ও তার সহকারী ছিলো অনাবিল (২০)। আনাবিল মদিনা ফুট প্রোডাক্ট নামের এক বেকারির কর্মচারী। তার গ্রামের বাড়ি শিবপুর উপজেলায়। মাধবদী থানার উপ-পরিদর্শক উত্তম কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আমির হোসেন এর বড় ভাই আলী হোসেন নরসিংদী প্রতিদিনকে জানান, আমির হোসেন এক বছর আগে ডুবাই থেকে এসে ছয় লাখ দিয়ে পিকআপ ভ্যানটি ক্রর করে। স্থানীয় এলাকার একটি বেকারির ফুট বিভিন্ন স্থানে বহন করতো। প্রতিদিনের ন্যায় আজও বেকারির একজন স্টাফ নিয়ে বের হয়েছিল আমির। তার এ মর্মান্তিক মৃত্যুত্বে পরিবারে শোকে মাতম।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে প্রচন্ড ঝড়ের সময়, নরসিংদী থেকে ঢাকা যাওয়ার পথে একটি পিকআপ ভ্যানকে পেছন থেকে দ্রুত পাশ কাটিয়ে সামনে যাওয়ার সময় ধাক্কা দেয় অপর একটি পিকআপ ভ্যান। ধাক্কা খেয়ে পিকআপ ভ্যানটির সঙ্গে সামনে থেকে আসা অপর একটি পাথর বোঝাই করা ট্রাকের সংঘর্ষ ঘটে। এ সময় ট্রাকের ধাক্কায় পিকাপ ভ্যানটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই পিকাপের চালক ও সহকারী নিহত হয়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনায় দায়ি অপর পিকআপ ভ্যান ও ট্রাকটিকে আটক করা যায়নি।
নিহতদের লাশের সোরতহাল দেখে থানায় নিয়ে যাওয়া হয় বলে জানান পুলিশ।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *