1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর সৈকত পাল গংদের গ্রেপ্তারের দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
  • ১৬৩ পাঠক

নরসিংদী প্রতিদিন | বৃহস্পতিবার,২৩ মে ২০১৯: বিশিষ্ট ব্যবসায়ী সুরেশ সরিষার তেল কোম্পানির কর্ণধার সুধীর চন্দ্র সাহার মেয়ের জামাতা সৈকত পাল গংদের গেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন গ্লোবাল জানালিস্ট কাউন্সিল অব বাংলাদেশ। এ সংগঠনটির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে:

নরসিংদীর পেশাদার মাদক ব্যবসায়ী সন্ত্রাসী নারী পাচারকারী সৈকত পাল গংদের গ্রেপ্তারের দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন

বিজ্ঞপ্তি: নরসিংদী জেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী সন্ত্রাসী সৈকত পাল, পিতা: রামচন্দ্র পাল, সাং: ১৫৬/০৪ মধ্য কান্দাপাড়া, নরসিংদী সদর, নরসিংদী। উক্ত ব্যক্তি একই এলাকার সুধীর চন্দ্র সাহার নামক ব্যক্তির হাজার কোটি টাকা সম্পদ গ্রাস করার জন্য তার একমাত্র মেয়েকে নানান কৌশলে বাধ্য করে জোড় পূর্বক বিবাহ করে।

সৈকত পাল ও তার পরিবারের বিরুদ্ধে নরসিংদী জেলা আদালতে মামলা রয়েছে এবং ঢাকা মহানগর সহ একাধীক মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী রয়েছে। আদালতের আদেশ মানছে না পুলিশ। পুলিশের ভাষ্য ডি.আই.জি কৃষ্ণপদ রায় ০১ মৌখিক আদেশ রয়েছে যে, সৈকত পাল গংদেরকে গ্রেফতার করা যাবে না। তাহলে পুলিশ কি আদালতের আদেশের উর্দ্ধে??? এমনকি ডি.আই.জি বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রিক মিডিয়াকে ভূল তথ্য সৈকত পালের মাধ্যমে দিয়ে মামলার বাদীদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে। ডি.আই.জি কৃষ্ণপদ রায় একজন সন্ত্রাসীকে বাচাঁতে এত মরিয়া হয়ে উঠেছেন কেন তাহা ক্ষতিয়ে দেখা উচিত। এদিকে সৈকত পাল ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রাবাসে থাকে কিভাবে? সে তো কোন ছাত্র নয়। তাহলে কি ডিআইজির নির্দেশনা রয়েছে। যে সব থানা বা আদালতে সৈকত পাল গংদের বিরুদ্ধে মামলা রয়েছে ঐসব মামলা মিথ্যা প্রতিবেদন দিতে নির্দেশ দেন এই শক্তিদর পুলিশ কর্মকর্তা।

ঢাকা মহানগর পল্টন থানার মামলাটির মিথ্যা রিপোর্ট দেওয়ার জন্য নির্দেশ দিয়েছে যে এই ডি.আই.জি কৃষ্ণপদ রায় মামলার দাবীদেরকে মিথ্যা মামলা জড়ানোর হুমকি দেয় ব্যবসায়ী হাজার কোটি টাকার সম্পদ লোপাট করতে তার একমাত্র মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে নানা কৌশল অবলম্বন করে সৈকত পালের হাতে তুলে দেয় এই পুলিশ কর্মকর্তা। সৈকত পাল তার গোটা পরিবারটি মাদক ব্যবসায়ী ও নারী, শিশু পাচারকারী দলের সক্রিয় সদস্য। এই সৈকত পাল গংদেরকে গ্রেপ্তারের দাবীতে ২৩ মে ২০১৯ তারিখ সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে গ্লোবাল জানালিস্ট কাউন্সিল অব বাংলাদেশের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আব্দুস সাত্তার, মাসুম, আব্দুর রশিদ, মনির হোসেন, মোঃ বাদল, শহিদুজ্জামান, নুরজাহান, মনিকা বেগম, শাহিদা বেগম, জোৎসনা, রৌওশন আরা প্রমুখ। বক্তারা বলেন- সৈকত পাল গং ও তার মদদ দাতা ডিএমপি, ডিআইজি কৃষ্ণ পদ রায় এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন। আগামী ৭ দিনের মধ্যে সৈকত পাল গংদেরকে গ্রেপ্তার না করা হলে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD