| ২২শে আগস্ট, ২০১৯ ইং | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | বৃহস্পতিবার

মাধবদীতে দুস্থ,অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে হৃদয়ে বাংলাদেশ’র ঈদ সামগ্রী বিতরণ

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২৭ মে ২০১৯:
নরসিংদী মাধবদীর সামাজিক সংগঠন
হৃদয়ে বাংলাদেশ সংগঠনের উদ্যোগে দুস্থ,অসহায় ও প্রতিবন্ধী মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২৭ মে) সকাল সাড়ে ৯ থেকে সাড়ে ১১টা পর্যন্ত শহরের বিরামপুরস্থ কার্যালয়ে প্রায় ৬ শতাধীক শিক্ষার্থীদের মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়।

হৃদয়ে বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মো: মফিজুল ইসলামের তত্বাবধানে ও সাধারন সম্পাদক আল-আমিন রহমানের সঞ্চালনায় প্রতি বছরের ন্যায় এ বছরও তাদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সার্বিক কার্যক্রম পরিচালনায় ছিলেন, হৃদয়ে বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ও মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি আল-আমিন সরকার, মশিউর রহমান ফারুক, আমির বকুল, মোসা: কাজল, মো: নুর আলম, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন ও কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির প্রমূখ।
সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো: মফিজুল ইসলাম বলেন, শিল্প শহর মাধবদীতে ২০১১ সাল থেকে প্রতিষ্ঠিত হৃদয়ে বাংলাদেশ সংগঠনটি ঝড়ে পড়া শিক্ষার্থী রোধকল্পে নিয়মিত ভাবে প্রতি মাসের প্রথম সপ্তাহে শিক্ষার্থীদের মাঝে বই, খাতা, কলম ও বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করে আসছে। এরই ধারাবাহিতকায় আসন্ন পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে প্রায় ৩৭টি স্কুল,কলেজ ও কিন্ডার গার্টেনের দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী ও শিক্ষা উপকরণর বিতরণ করা হয়। এতে রয়েছে সেমাই, চিনি, তরল দুধ, নারিকেল তেল, স্নো ও সাবান সহ খাতা, কলম সহ নগদ অনুদান।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *