রবিবার | ৭ই জুন, ২০২০ ইং |

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়েছে প্রশাসন, পুলিশ ও আওয়ামী সংগঠনের নেতৃবৃন্দরা-

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার ৩০ মে ২০১৯:
বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠুভাবে নির্বাচন হত তাহলে নরসিংদীর ৫টি আসনের আওয়ামীলীগের প্রার্থীদের জামানত বাতিল হত। তাই আওয়ামীলীগ নির্বাচনের আগেই আমাকে জেলে পেরণসহ বিএনপি নেতাকর্মীদের হয়রানী করেছে। তারা জানত আমি নির্বাচনের মাঠে থাকলে নিশ্চিত পরাজয় বরণ করত। তিনি আরো অভিযোগ করে বলেন এবারও ভোটার বিহীন নির্বাচনে ভোট দিয়েছে প্রশাসন, পুলিশ ও আওয়ামী সংগঠনের নেতৃবৃন্দরা।
আজ বৃহস্পতিবার বিকেলে শহরের চিনিশপুরস্থ জেলা বিএনপি কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর প্রতিষ্ঠাতা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেছেন।

বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক লে: কর্ণেল (অব:) জয়নাল আবেদীন, সাবেক এমপি সাখাওয়াত হোসেন বকুল, জেলা বিএনপির সহ-সভাপতি রোকেয়া আহমেদ লাকী, মনজুর এলাহী, ভিপি জলিল, সিনিয়র যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামাল, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আকরামুল হাসান, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদুৎ,সহ-সভাপতি শাহেন শাহ শানু, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহরিয়ার সামস্ কেনেডি, জেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক আব্দুর রউফ ফকির রনি, যুগ্ম সম্পাদক সিদ্দিকুর রহমান নাহিদ।
এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বেগম জিয়ার আশু রোগমুক্তি ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন জেলা ওলামা দলের সভাপতি মাওলানা আলতাফ হোসেন।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.