1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে নরসিংদীর বিভিন্ন ঈদগাহে নামাজ আদায়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৫ জুন, ২০১৯
  • ১৯৩ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
বুধবার ৫ জুন ২০১৯:
বিপুল উৎসাহ উদ্দীপনা আর কুশল বিনিময়ের মধ্য দিয়ে নরসিংদীর বিভিন্ন ঈদগাহে ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। সকাল থেকেই বিভিন্ন বয়সের মানুষ ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদগাহ ময়দানে মিলিত হয়।

আজ বুধববার সকাল ৯টায় চিনিশপুর ঈদগাহে মুসল্লিরা ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেন। সকাল ৯টায় চিনিশপুর ঈদগাহে জামাতে ইমামতি করেন মাওলানা রফিকুল ইসলাম মাদানী।

এসময় নামাজ আদায় করেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনসহ জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। নামাজ শেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশলাদি বিনিময় করেন মুসল্লিরা।

অপরদিকে সকাল সাড়ে ৮টায় জেলার প্রধান জামাত অনুষ্ঠিত হয় গাবতলী জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার মসজিদে। জামাতে ইমামতি করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আলেম ও গাবতলী মাদ্রাসার অধ্যক্ষ সাইয়েদ কামাল উদ্দিন জাফরি।

সাবেক পানি সম্পদ প্রতি মন্ত্রী লে. কর্নেল (অব) নজরুল ইলাম হীরু (বীর প্রতিক), সাবেক উপজেলা চেয়ারম্যান, পুলিশ প্রশাসন সহ জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই নামাজে অংশ নেয়।

নামাজ শেষে সাবেক মন্ত্রী, সাবেক উপজেলা চেয়ারম্যান সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশলাদি বিনিময় করেন।
এছাড়া শিল্প মন্ত্রী এড. নূরুল মাহমুদ মজিদ হুমায়ুন মুন্সি বাজার মজিদে নামাজ আদায় করেন এবং শহরের জেলা কালেক্টরিয়েট মসজিদে নামাজ আদায় করেন পুলিশ সুপার মিরাজ উদ্দীন আহম্মেদসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD