1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

টাইগারদের ব্যাটিংই ভাবাচ্ছে মরগানকে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৭ জুন, ২০১৯
  • ১৭০ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ৭ জুন ২০১৯:
ইংল্যান্ডে গ্রীষ্ম চলছে। তবে মাশরাফিদের কাছে এ শীতকাল ভিন্ন কিছু নয়। সঙ্গে বৃষ্টি হলে তো কথাই নেই। কাঁপুনি দিয়ে হাঁড়ে এসে কামড় মারে শীত। শুক্রবারের কার্ডিফও বৃষ্টি স্নাত। দুপুরে কার্ডিফের সোপিয়া গার্ডেনে অনুশীলন করার কথা সৌম্য-মুস্তাফিজদের। কিন্তু বৃষ্টির কারণে অনুশীলনের ভবিষ্যত নিয়ে কিছু বলা কঠিন।

অনুশীলন না হলে তাই নিউজিল্যান্ড ম্যাচের মতো অনুশীলন ছাড়াই টাইগারদের খেলতে হবে ইংল্যান্ডের বিপক্ষে। ওয়েলসের এই স্টেডিয়ামটি বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে ঐকান্তিকভাবে জড়িত। ২০১৭ চ্যাম্পিয়নস ট্রফিতে নিউজিল্যান্ডকে এখানেই হারায় বাংলাদেশ। ১৪ বছর আগে অস্ট্রেয়িলাকে। সৌভাগ্যের স্টেডিয়ামে ঘুরে দাঁড়ানো দরকার এমন এক ম্যাচে নামবেন স্টিভ রোডসের শিষ্যরা।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ইংলিশ অধিনায়ক মরগান। ছবি: বিসিবি

পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ ম্যাচে হারের তেতো স্বাদ পেয়েছে ইংল্যান্ড। তারপরও ব্রিটিশ সংবাদ মাধ্যম মরগানদের ফেবারিট মনে করছে। তবে ইংলিশ অধিনায়কের চোখে সমীহ, ‘বাংলাদেশ দলকে যে যাই ভাবুক আমরা হুমকি হিসেবেই দেখছি। বাংলাদেশের টপ অর্ডারে উচ্চমানের ব্যাটসম্যান আছেন। তাদের অভিজ্ঞতা অনেক। এই অভিজ্ঞতায় তাদের আলাদা দলে পরিণত করেছে।’

ওভালে স্পিন দিয়ে কিউইদের কাঁপিয়ে দিয়েছে বাংলাদেশ। সাকিব-মিরাজদের নিয়ে তাই সতর্ক আয়ারল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলা মরগান। বাংলাদেশের স্পিন এবং অভিজ্ঞ ব্যাটসম্যানরা তাদের কাজটা কঠিন করে তুলতে পারে বলে সংবাদ সম্মেলনে জানান ইয়ন মরগান। তার চোখে বিশ্বকাপের ‘হাইলি রেটেড’ দল বাংলাদেশ।

তবে সোপিয়া গার্ডেনের আয়তন কিছুটা চিন্তায় ফেলতে পারে টাইগারদের। এখানে আগের দুই ম্যাচ জিতলেও ইংল্যান্ডের বিপক্ষে কাজটি সহজ হবে না মাশরাফিদের। স্বাগতিক এবং ফেবারটি পোমসরা। সঙ্গে পাচ্ছে ইংল্যান্ডের ছোট মাঠগুলোর একটি। ওদিকে বাংলাদেশ আক্রমণ শানে স্পিন দিয়ে। ইংল্যান্ডের হার্ড হিটার ব্যাটসম্যানদের বড় শট খেলা থেকে নিবৃত্ত করা হবে বোলারদের বড় পরিক্ষা। ব্যাটিংয়ে টাইগাররাও কম কিসে! সৌম্য-তামিম কিংবা মুশফিকরা তাদের সঙ্গে পাল্লা দেওয়ার সামর্থ্য রাখেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD