1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টসে জিতে ব্যাটিংয়ে ভারত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৯ জুন, ২০১৯
  • ১৭৩ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
রবিবার, ৯ জুন ২০১৯:
বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে ভারত। রবিবার (৯ জুন) বাংলাদেশ সময় বিকেল ৩টায় দ্যা ওভালে টস জিতে এ সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

২০১৮ সালে যেখানে ১৩ ওয়ানডের মধ্যে ১১টিতেই পরাজয় মানতে হয়েছে সেই অস্ট্রেলিয়াই ঘুরে দাঁড়িয়ে ১৫ ওয়ানডের মধ্যে ১১টিতে জয় পেয়েছে। এ ভারতের মাটিতেই গেলো মার্চে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গিয়ে প্রথম দুই ম্যাচ হেরে বসে। অবশ্য সেখান থেকে পরের তিন ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নেয় অস্ট্রেলিয়া।

ওভালে এই ম্যাচে স্পিনে ভারত কিছুটা এগিয়ে থাকলেও পেস আক্রমণে বারুদ মজুদ আছে দুই শিবিরেই। বিশেষ করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিচেল স্টার্ক যা দেখিয়েছেন। তবে ব্যাটিং পরীক্ষা দিতে হবে অজিদের। ভারতের বোলিংও ফেলতে পারে একই পরীক্ষায়। পাল্টা আঘাতের সক্ষমতা আছে অস্ট্রেলিয়ার পেস আক্রমণেরও।

পরিসংখ্যান অবশ্য সব দিক থেকেই এগিয়ে রাখছে অস্ট্রেলিয়াকে। ওয়ানডেতে এখন পর্যন্ত ভারত-অস্ট্রেলিয়া মুখোমুখি হয়েছে মোট ১৩৬ ম্যাচে। এর মধ্যে অস্ট্রেলিয়ার ৭৭টি জয়ের বিপরীতে ভারতের জয় ৪৯ ম্যাচে। পরিত্যক্ত হয়েছে বাকি ১০ ম্যাচ। বিশ্বকাপে ১০বারের দেখায় অস্ট্রেলিয়ার জয় ৭ ম্যাচ। ভারত জিতেছে ৩ ম্যাচ।

অস্ট্রেলিয়া একাদশ-
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মারকাস স্টোয়েনিস, অ্যালেক্স ক্যারি, নাথান কল্টার নেল, মিচেল স্টার্ক ও অ্যাডাম জাম্পা।

ভারত একাদশ-
শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, লোকেশ রাহুল, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, হার্ডিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যুযবেন্দ্র চাহাল ও জসপ্রিত বুমরাহ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD