1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

১৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি)

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১১ জুন, ২০১৯
  • ১৯৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,১১ জুন ২০১৯:
১৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারিকৃত নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব মুহম্মদ শাহীন ইমরানের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।

জারিকৃত আদেশ অনুসারে- গাজীপুর, ফরিদপুর, পাবনা, গোপালগঞ্জ, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, রাজশাহী, বাগেরহাট, যশোর, মৌলভীবাজার, সিরাজগঞ্জ, রাজবাড়ী, ঝালকাঠি, নওগাঁ, লালমনিরহাট, নীলফামারী, রংপুর ও বরগুনায় নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এস এম তরিকুল ইসলামকে গাজীপুর ও অতুল সরকারকে ফরিদপুর, বরগুনার জেলা প্রশাসক কবির মাহমুদকে পাবনা, জনপ্রশাসন মন্ত্রণালয় বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপ-সচিব) বেগম শাহিদা সুলতানাকে গোপালগঞ্জ, নওগাঁর জেলা প্রশাসক মো. মিজানুর রহমানকে ময়মনসিংহ, পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জ, দুর্নীতি দমন কমিশন চেয়ারম্যানের একান্ত সচিব মো. মনিরুজ্জামান তালুকদারকে মুন্সীগঞ্জ, ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হককে রাজশাহী জেলা প্রশাসক, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় উপ-সচিব মো. মামুনুর রশীদকে বাগেরহাট, লালমনিরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফকে যশোর, নীলফামারীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট বেগম নাজিয়া শিরিনকে মৌলভীবাজার, মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব ড. ফারুক আহমেদকে সিরাজগঞ্জ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. জোহর আলীকে ঝালকাঠি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. হারুন-অর-রশিদকে নওগাঁ, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবু জাফরকে লালমনিরহাট, ভূমি মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব মো. হাফিজুর রহমান চৌধুরীকে নীলফামারী, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব মো. আসিফ আহসানকে রংপুর এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের উপ-পরিচালক মোস্তাইন বিল্লাহকে বরগুনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD