| ২৫শে জুন, ২০১৯ ইং | ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
বুধবার ১২ জুন ২০১৯:
নরসিংদীতে নিরিবিলি ও প্রাকৃতিক মনােরম পরিবেশে নতুন সাজে যাত্রা শুরু করেছে ‘চাতক ক্যাফে।’ নরসিংদীর পৌর শহরের আরশীনগর এই চাতক ক্যাফে’র উদ্বােধন করা হয়েছে। সকাল ১০টা থেকে রাত্র ১০টা পর্যন্ত খােলা থাকছে এই ক্যাফ। স্বত্বাধীকারী হিসেবে চাতক ক্যাফের পরিচালনা করছেন দেশের জনপ্রিয় চাতক ব্যান্ডর ভােকাল শাহরীয়ার শামস্ কেনেডি।
প্রিয়জনদের নিয়ে অপরূপ মূর্হুত কাটাতে পারবেন এই ক্যাফে’তে।
এছাড়া জন্মদিন, পারিবারিক ও প্রাতিষ্ঠানিক যে কােন ধরনের অনুষ্ঠান করার সু-ব্যবস্থা রয়েছে। দু’তলা বিশিষ্ট এই ক্যাফে’র নিচ তলায় রয়েছে শিশুদের জন্য বিনােদনের ব্যবস্থা।
এই ক্যাফে’তে পাওয়া যাবে, থাই ফ্রাইড চিকেন, মাসালা চিকেনকারি, চিকেন ফ্রাইড রাইস, চাতক স্পেশাল রাইস, এগ ফ্রাইড রাইস, ভেজিটেবল ফ্রাইড রাইস, স্পেশাল নুডলস্, সিজ চুয়ান চিকেন নুডলস্, স্পেশাল চাতক চুমেইন, চিকেন পপকর্ন, চিকেন ললিপপ+পানির+ফ্রেন্স ফ্রাই, চিকেন স্টিপস+ফ্রেন্স ফ্রাই+ পানির, স্পেশাল থাই সুপ, কর্ন সুপ, স্পেশাল কর্নসুপ, ভেজিটেবল সুপ, হট এবং সাওয়ার সুপ, পিজ্জা (৬,৯,১২ ইঞ্চি), অনথম, স্পেশাল শরমা, গ্রীল চিকেন বার্গার, ক্রিসপি চিকেন বার্গার, স্পেশাল চিজ বার্গার, চিকেন সেন্ডউইচ, ক্লাব সেন্ডউইচ, স্পেশাল চাতক চিকেন সেন্ডউইচ, থাই ভেজিটেবল, মিক্সড ভেজিটেবল, চিকেন কেসুনেট সালাদ, বাটার নান, কুলকু সালাদ, অরেঞ্জ জুস, মেঙ্গু জুস, পাপাই জুস, পাইন এপল জুস, লাচ্চি, মিল্ক শেক, স্ট্রবেরী, ভেনিলা, কফি, কোল্ড কফি, কোল্ড ড্রিংকস ও মিনারেল ওয়াটার। 
প্যাকেজ হিসেবে আরাে থাকছে ফ্রাইড চিকেন, হট উইংস, চিকেন গ্রিল বার্গার, ক্রিসপি চিকেন বার্গার, তানদুরি চিকেন, চিকেন টিক্কা কাবাব, চিকপন ফ্রাইড রাইস, চিকেন নুডলস্, তানদুরি রাইস, চিকেন কারি রাইস, চিকেন কারির সাথ নান, ক্লাব সেন্ডউইচ, স্পেশাল থাই সুপ, বারবিকিউ চিকেন, ছােলা ভাতুরা, ললিপপ চিকেন, হট উইংস বারবিকিউ, চিকেন ফ্রাই থাই গ্রীন চিলি, চিকেনের সাথে চিকেন রাইস, ফ্রাইড চিকেন সিজন কারি মাসালা ডিম ফ্রাইড রাইস, চিকেন কারির বাটার নানসহ নানা রকমে দেশী বিদেশী খাবার।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *