| ২৫শে জুন, ২০১৯ ইং | ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

এবার নরসিংদীতে কলেজ ছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা; ঢামেকের বার্ণ ইউনিটে ভর্তি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ১৪ জুন ২০১৯: এবার পুড়িয়ে হত্যা করার উদ্দেশ্যে নরসিংদীতে এক তরুণীর গায়ে আগুন দিয়ে ঝলসে দিয়েছে দুর্বত্তরা। বৃহস্পতিবার রাতে নরসিংদী শহরের বীরপুর মহল্লার বর্মন পাড়ায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় তরুনীকে নরসিংদী সদর হাসাপাতাল নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়েছে। আহত কলেজ ছাত্রীর নাম ফুলন রানী বর্মন (১৭) সে ওই মহল্লার যোগেন্দ্র বর্মনের মেয়ে। ফুলন রানী নরসিংদীর উদয়ন কলেজ থেকে ২০১৮ সালের এইচ.এস. সি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল বলে নরসিংদী প্রতিদিনকে জানান তার স্বজনরা।
জানা যায়, প্রয়োজনীয় কাজে বাড়ি থেকে বের হয় ফুলন পথে একটি ফাকা জায়গায় অন্ধকারের মধ্যে কার পিছন থেকে দাহ্য কিছু ছুড়ে মারে এক যুবক ও অপর এক যুবক তার গায়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এ সময় আগুনে পোড়া যন্ত্রণার আর্ত চিৎকার শুনে আশেপাশের মানুষ তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায়।

মর্মান্তিক এই ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (বিপিএম,পিপিএম)। তিনি ভিকটিমের পরিবার ও আশেপাশের মানুষের সাথে কথা বলেছেন। তিনি জানিয়েছেন ঘটনার সাথে সাথেই পুলিশ জড়িতদের সনাক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ভিকটিমের পরিবার ও আশেপাশের মানুষ ঘটনার এখন পর্যন্ত কোন ধারনা দিতে পারেনি। আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা যারা করেছে তাদের কি উদ্দেশ্য ছিল তা তদন্ত সাপেক্ষে জানা যাবে। এই ঘৃন্য অপরাধের সাথে জড়িতদের আইনের আওতায় আনতে সব ধরনের ব্যবস্থা নিব আমরা।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *