| ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী | বৃহস্পতিবার

নরসিংদীতে অপহৃত শিক্ষার্থী উদ্ধার, গ্রেফতার ২

তৌহিদুর রহমান | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ১৪ জুন ২০১৯:
নরসিংদীতে অপহৃত ন্যাশনাল কলেজ এর ২য় বর্ষের ছাত্র সোহানুর রহমান সোহানকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুন) রাতে নরসিংদী শহরের পশ্চিম ব্রাহ্মন্দীস্থ মঞ্জিল খোলা এলাকা হতে তাকে উদ্ধার করেন জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জাকারিয়া আলম। এসময় অপহরণ চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়। এরআগে বৃহস্পতিবার সকালে ওই কলেজ ছাত্র অপহরণের শিকার হয়।

গ্রেফতারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া সদর থানার শ্রীঘর এলাকার সোবাহান মিয়ার ছেলে বর্তমানে নরসিংদীর ঘোড়াদিয়া এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম (২৩) ও নরসিংদী জেলার রায়পুরা থানার হাসনাবাদ এলাকার আবেদ আলীর ছেলে জাকির হোসেন(২৯)।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার হোস্টেল থেকে কলেজে যাবার পথে ৫ জন মিলে কৌশলে সোহানকে ব্যাটারিচালিত ইজিবাইকে অপহরণ করে। অপহরণের পর সোহানের পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবী করা হয়। মুক্তিপণের টাকা বিকাশে পাঠানোর জন্য বলে অপহরণকারীরা।

নিরুপায় হয়ে অপহৃত সোহানের বাবা বেলাব উপজেলার হোসেন নগর গ্রামের হারুণ অর রশিদ নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ এর স্মরণাপন্ন হন। পুলিশ সুপার জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জাকারিয়া আলম কে ঘটনাটির তদন্তের দায়িত্ব দেন।

পরে উপ-পরিদর্শক জাকারিয়া আলমের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল তথ্যপ্রযুক্তি ও সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে ঐদিনই রাত ৮ টায় পশ্চিম ব্রাহ্মন্দী মঞ্জিল খোলা হতে ওই কলেজ ছাত্রকে উদ্ধার করেন। এসময় অপহরণের সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়। অপহরণ ও মুক্তিপণ দাবীর ঘটনায় সোহানের পিতা হারুন অর রশিদ বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। এ মামলায় গ্রেফতারকৃত সাইফুল ও জাকিরকে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *