বুধবার | ৩রা জুন, ২০২০ ইং |

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ১৫ জুন ২০১৯:
নরসিংদীর মাধবদীতে কর্মস্থল থেকে ডেকে নিয়ে সজীব (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জুন) সন্ধায় মাধবদী পৌর শহরের শীতলাবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো মজিদ দারোয়ানের ছেলে সজীব(২০) ও ছামুর ছেলে শিপন(১৮)। তারা মাধবদী পৌর শহরে বাসা বাড়ীতে ভাড়া থাকতো বলে জানান উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক।
তিনি আরো জানান, এ হত্যা মামলার ঘটনায় নিহতর মামা জাকির হোসেন বাদি হয়ে পাঁচ জনকে আসামি করে মাধবদী থানা একটি মামলা করেন। শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দুই আসামীকে গ্রফতার করা করা হয়।

উল্লেখ্য, গত ২৫ মে রাত ৮ টার দিকে সজীবকে ভগিরথপুর এলাকার নিলা ডাংই থেকে বন্ধু সুমন মুঠোফোনে ডেকে নিয়ে বেড়াতে যায় মেহেরপাড়া ইউনিয়নের দিঘীরপাড় (গেনেরবাজার) এলাকায়। পরে রাত সাড়ে ৯টায় দিকে তাদের দুইজনকে অন্য বন্ধুরা ছুরিকাঘাত করে রক্তাক্ত যখম করে পালিয়ে যায়। পরে পথচারীরা উদ্ধার করে স্থানীয় হাসপাতাল নিয়ে যায়। হাসপাতালে তাদের অবস্থা সংকটাপন্ন দেখে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে সজীবের মৃত্যু হয়। আহত সুমনকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানান তাদের স্বজনরা।

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.