1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিল্পপতি আ: কাদির মোল্লাকে সংবর্ধণা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ জুন, ২০১৯
  • ৩৩৬ পাঠক

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
শনিবার ১৫ জুন ২০১৯:
দেশের অন্যতম শিল্পপতি থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লাকে সংবর্ধণা দিয়েছে নরসিংদী জেলার মাধ্যমিক স্কুল শিক্ষকগণ। এই উপলক্ষে শুক্রবার বিকেলে নরসিংদী শহরের ব্রাহ্মন্দী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মাধ্যমিক স্কুল শিক্ষক পরিবারের ব্যানারে অনুষ্ঠিত হয় এই সংবর্ধণা। সাটিরপাড়া কে কে ইন্সস্টিটিউটের অধ্যক্ষ ও অনুষ্ঠান প্রস্তুতি কমিটির সভাপতি মো: নূর হোসেন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা।
অনুষ্ঠান প্রস্তুতি কমিটির সাধারন সম্পাদক ও ব্রাহ্মন্দী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আলতাফ হোসেন নাজিরের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সৈয়দ উদ্দিন, সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতিক এর সহর্ধীনি নজরুল সংগীত শিল্পী ফারজানা নজরুল ও ব্রাহ্মন্দী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কিমিটির সভাপতি মেজবাহ উদ্দিন ভূইয়া ইরান।
এছাড়া অনুষ্ঠানে জেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণও আলোচনা করেন।
এসময় শিল্পপতি আবদুল কাদির মোল্লা বলেন, দীর্ঘ ২৪টি বছর আমি নিরবে নিভৃতে একটি কাজ করে আসছি। সেটি হলো নরসিংদী জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিক মানের মানুষ গড়ার প্রতিষ্ঠানে রুপদান। এরই অংশ হিসেবে জেলার প্রতিটি শিক্ষকের দু:সময়ে পাশে দাড়াতে চাই। সেই লক্ষ্যে জেলার প্রতিটি মাধ্যমিক বিদ্যালয়ে কাদির মোল্লার দেয়া একটি করে ভবন, অসহায় শিক্ষক ও শিক্ষার্থীদের সাহাযার্থে এফডিআরের মাধ্যমে একটি কল্যাণ ফান্ড থাকবে যা আমি কাদির মোল্লা মারা গেলেও শিক্ষক শিক্ষর্থীরা যাতে কোন প্রকার সমস্যায় না পরেন। তিনি আরো বলেন, জেলার ২৭৮টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ১১৮টি বিদ্যালয়ের ভবন নির্মান সম্পন্ন হয়ে গেছে। আগামী কয়েকদিনে মধ্যে আরো ১৫ থেকে ২০টি স্কুলের কাজ শুরু হবে। আর এভাবেই জেলার প্রতিটি বিদ্যালয়ে একটি করে নতুন ভবন নির্মাণ হবে।
#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD