1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে পাসপোর্ট করার সময় দালালসহ এক রোহিঙ্গা তরুনী আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৩ জুন, ২০১৯
  • ১৬৭ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
রবিবার ২৩ জুন ২০১৯:
নরসিংদী আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভূয়া পরিচয় ও জাল কাগজপত্র দিয়ে পাসপোর্ট করার সময় দালালসহ এক রোহিঙ্গা তরুনীকে আটক করা হয়েছে। আটককৃত রোহিঙ্গা তরুনী ইয়াছমিন আক্তার (২০) ও দালাল ইমান আলী (৪০) কে পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক সাজাহান কবির।
আজ রবিবার দুপুরে নরসিংদী আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করার জন্য কাগজপত্র জমা দিলে অফিস কর্মকর্তাদের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে রোহিঙ্গা তরুনীকে সনাক্ত করা হয়। আটককৃত দালাল ইমান আলী লক্ষীপুর জেলার রায়পুরের লুদুয়া গ্রামের তরিক আলীর ছেলে। সে একজন গাড়ী চালক এবং পাচ হাজার টাকার বিনিময়ে পাসপোর্ট অফিসে এসে রোহিঙ্গা তরুনীকে ফিঙ্গার প্রিন্ট দেওয়া কথা ছিল সে বলে জানায়।

নরসিংদী আঞ্চলিক পাসপোর্ট অফিস এর সহকারী পরিচালক সাজাহান কবির জানান, আজ রবিবার দুপুরে নরসিংদী আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করার জন্য কাগজপত্র জমা দিলে অফিস কর্মকর্তাদের সন্দেহ হলে তাদেরকে আটক করি। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে দালাল ইমান আলী স্বীকার করে সে একজন রোহিঙ্গা তরুনী। ইতোমধ্যে তাদেরকে নরসিংদী মডেল থানার পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দোজ্জামান জানান, রোহিঙ্গা তরুনীকে জিজ্ঞাসাবাদ চলছে। তার প্রকৃত নাম ও ক্যাম্পের সঠিক ঠিকানা পেলে নরসিংদী পুলিশ সুপার সহযোগিতায় তাকে তার ক্যাম্পে পেরন করা হবে। দালাল ইমান আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পেরন করা হবে।
#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD