1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাদক ও জঙ্গিবাদ পরিহারে মায়েদের ভূমিকা অপরিসীম -পুলিশ সুপার নরসিংদী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ জুন, ২০১৯
  • ১৭১ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ২৪ জুন ২০১৯: নরসিংদীর পুলিশ সুপার বিপিএম,পিপিএম মিরাজ উদ্দিন আহম্মেদ বলেছেন, ‘মাদক ও জঙ্গিবাদ পরিহারে মায়েদের ভূমিকা অপরিসীম। মা-বাবা সন্তানদের প্রতি খেয়াল রাখলে তারা আর মাদক ও জঙ্গিবাদে জড়ানোর সুযোগ পাবে না।’ তিনি আরো বলেন, ‘স্কুল কলেজ শেষে আপনাদের সন্তানরা কোথায় যােেচ্ছ, কি করছে এবং কার সাথে মিশছে? এটা আপনাদেরই খেয়াল রাখতে হবে। পুলিশ সবার ঘরে ঘরে গিয়ে খোঁজ খবর রাখতে পারবে না। ছেলে-মেয়েদের হাতে এন্ড্রয়েড মোবাইল ফোন থাকলে সেটার সদ্ব্যবহার করছে কিনা সে দিকেও খেয়াল রাখতে হবে।’

২৪ জুন সোমবার সকালে নরসিংদীর জেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃক আয়োজিত মা সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে ডিজিটাল আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার এসব কথা বলেন। অনুষ্ঠান উদ্বোধন করেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ হারুনুর রশীদ খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত বিদ্যালয়ের একাধিকবারের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সামসুল আলম ভূইয়া রাখিল।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, উপজেলা মহিলা ভাই চেয়ারম্যান তাপসী রাবেয়া, নরসিংদী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাসরিন আকতার ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সোহরাব হোসেন ভূইয়া প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এবং উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম মাসুদুর রহমান খান। অনুষ্ঠানে অভিভাবকসহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD