1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে শুদ্ধাচার চর্চা শীর্ষক এক প্রশিক্ষণ ও শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ৪৮২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯:
নরসিংদীতে সুশাসন প্রতিষ্ঠায় সার্বজনিন শুদ্ধাচার চর্চা শীর্ষক এক প্রশিক্ষণ ও শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার নরসিংদী জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।
নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার সেলিম রেজা।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকিয়া সুরতানার উপস্থিাপনায় আরো উপস্থিত জেলা পরিষদের প্রধান নির্বাহী মো: আনোয়ারুল নাসের, স্থানীয় সরকার উপ পরিচালক এটিএম ড. মাহবুব উর করীম, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিন, সদরের ইউএন এইচএম জামেরী হাসান, শিবপুরের ইউএনও হুায়ুন কবীর, মনোহরদী ইউএনও শাফিয়া আক্তার শিমু, বেলাব ইউএনও শামিমা শরমিন, রায়পুরার ইউএনও মো: শফিকুল ইসলাম, জেলা দুর্নীতি প্রেিতরাধ কমিরি সভাপতি প্রফেসর সূর্য্য কান্ত দাস, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী ও প্রফেসর গোলাম মোস্তাফা মিয়াসহ সকল উপজেলার সহকারী কমিশনার, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা প্রশিক্ষনের অংশগ্রহণ করেন। সবশেষে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম জামেরী হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট (রাজস্ব) নাহিদুল করীম, সদর উপজেলার সহকারী কমিশনা (ভূমি) মো: শাহ আলম মিয়া ও জেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা নকুল চন্দ্র দাসকে শুদ্ধাচার পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD